ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৭ ১৪২৬

ব্রেকিং:
১৬২৬৩ তে ফোন করলেই মিলবে চিকিৎসক টিসিবির ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি
সর্বশেষ:
পিইসি পরীক্ষায় বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট সাংবাদিকদের চাকরির নিরাপত্তা দিবে সরকারঃ তথ্যমন্ত্রী আমাদের অর্থনীতি এখন অনেক শক্তিশালী:প্রধানমন্ত্রী বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার কার্যক্রমে সন্তুষ্ট বাবা ইডেন টেস্ট’ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’-সেতুমন্ত্রী

এসপি হারুনের বিরুদ্ধে শিগগির তদন্ত শুরু হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিদিনের চিত্র রিপোর্ট

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

পঠিত: ৩৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

এসপি হারুনকে বিভিন্ন অভিযোগের কারণে সরিয়ে আনা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত শিগগিরই শুরু করা হবে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসপি হারুনের বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে সেসব বিষয়ে তদন্ত করা হবে।

এদিকে এসপি হারুনকে প্রত্যাহারের কথা বলা হলেও তিনি এখনও নারায়ণগঞ্জের পুলিশ সুপারের জন্য বরাদ্দ করা সরকারি গাড়ি এবং মোবাইলফোন ব্যবহার করছেন বলে জেলা পুলিশের অনেকেই জানিয়েছেন।

গতকাল ফায়ার সার্ভিসের অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানাতেও উপস্থিত ছিলেন তিনি। নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সার্ভিস সপ্তাহের অনুষ্ঠানেও এসপি হারুনকে দেখা গেছে। স্বরাষ্ট্রমন্ত্রী অনুষ্ঠানস্থলে পৌঁছালে জেলা প্রশাসকের সঙ্গে এসপি হারুনও তাকে স্বাগত জানান।

এই বিভাগের আরো খবর