Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

ওমরাহ করতে চান রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

প্রেমিক আদিল দুরানিকে বিয়ের পর হানিমুনের আগে ওমরাহ করবেন বলে জানিয়েছেন বলিউডের বিতর্কিত মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তার মতে, ওমরাহ করতে গেলে নিজেদের সম্পর্ক আরও মজবুত হবে। যা দুনিয়ার কোনো শক্তি ভাঙতে পারবে না।

 

রাখি ও তার স্বামী আদিল খান দুররানি সম্প্রতি বিয়ের কথা জানানোর পর থেকে তার ভক্তরা কোথায় হানিমুনে যাবেন- এমন প্রশ্নবাণে সামাজিক যোগাযোগ মাধ্যমে জর্জরিত করছিলেন। এর প্রেক্ষিতে রাখি টুইটারে ওমরাহ করার কথা জানিয়েছেন।

 

টুইটে তিনি বলেন, আমরা প্রথমে ওমরাহ করতে যাব। এটি আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ, একবার সম্পর্কটি সেখানে সিল হয়ে গেলে কেউ এটি ভাঙতে পারবে না। উল্লেখ্য, গত বছরের ২৯মে ইসলামি নিয়ম মেনে বিয়ে করেন রাখি ও আদিল। বিষয়টি নিকাহনামায় ‍উল্লেখ রয়েছে বলে জানা গেছে।

 

এদিকে, গুজব ছড়ানোর অভিযোগে শার্লিন চোপড়ার করা অভিযোগের ভিত্তিতে রাখিকে আটক করেছিল মুম্বাই পুলিশ। গত বৃহস্পতিবার রাখিকে আটক করে মুম্বাইয়ের আম্বোলি থানার পুলিশ। যদিও জেরার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

 

সূত্র : ইন্ডিয়া টুডে।

এই বিভাগের আরো খবর