ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রোহিঙ্গা গণহত্যার বিচার হবে আর্জেন্টিনায় ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষা আজ থেকে শুরু ইরাকে আইএসের ভয়াবহ হামলা, নিহত ৫ চুল কেটে দেওয়া রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সেই শিক্ষক স্বপদে বহাল সাবেক কর্মকর্তাদের আফগানিস্তানে ফিরতে বাধা নেই: তালেবান

কক্সবাজারের চকরিয়ায় আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

ক্সবাজারের চকরিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের সাত নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। গতকাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন কোনাখালী ইউনিয়নের দিদারুল হক সিকদার, পূর্ববড় ভেওলা ইউনিয়নের কামরুজ্জামান সোহেল, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের রবিউল এহেসান লিটন, কৈয়ারবিল ইউনিয়নের আফজালুর রহমান চৌধুরী, লক্ষ্যারচর ইউনিয়নের মো. সাইকুল ইসলাম, কাকারা ইউনিয়নে মো. সাহাব উদ্দিন ও ইছমত-ই-এলাহী।

 

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, কক্সবাজারে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে চকরিয়া উপজেলার আট ইউনিয়নে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে যে সাতজন বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদের সাময়িক বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর