ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

কক্সবাজারের নতুন এসপি মো. হাসানুজ্জামান করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০  

পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান। ছবি- সংগৃহীত

পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান। ছবি- সংগৃহীত

 

কক্সবাজারে যোগদানের ১০ দিনের মাথায় পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার শরীরে করোনার কোন উপসর্গ দেখা না গেলেও শুক্রবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। আজ তার নমুনা পরীক্ষার ফল আসে করোনা পজিটিভ।

 

কক্সবাজার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও করোনা পরীক্ষা টিমের সদস্য ডা. মোহাম্মদ শাহজাহান নাজির নিশ্চিত করে বলেন, গতকাল অন্যদের সঙ্গে পুলিশ সুপার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। তবে তার শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না।

 

তিনি সুস্থ আছেন। এরপরও করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে রিপোর্ট যেহেতু পজিটিভ এসেছে তাই এখন হোম আইসোলেশনে আছেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন চলছে।

 

গত ২৩ সেপ্টেম্বর মো. হাসানুজ্জামান কক্সবাজারের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এরপর থেকে তিনি জেলার প্রায় প্রতিটি থানায় গিয়ে নতুন পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সঙ্গে কাজ করার তাগাদা ও মনোবল বাড়ানোর পরামর্শ দিয়ে যাচ্ছিলেন।

এই বিভাগের আরো খবর