Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

কক্সবাজারের নতুন এসপি মো. হাসানুজ্জামান করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০  

পঠিত: ১৭৬
পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান। ছবি- সংগৃহীত

পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান। ছবি- সংগৃহীত

 

কক্সবাজারে যোগদানের ১০ দিনের মাথায় পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার শরীরে করোনার কোন উপসর্গ দেখা না গেলেও শুক্রবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। আজ তার নমুনা পরীক্ষার ফল আসে করোনা পজিটিভ।

 

কক্সবাজার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও করোনা পরীক্ষা টিমের সদস্য ডা. মোহাম্মদ শাহজাহান নাজির নিশ্চিত করে বলেন, গতকাল অন্যদের সঙ্গে পুলিশ সুপার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। তবে তার শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না।

 

তিনি সুস্থ আছেন। এরপরও করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে রিপোর্ট যেহেতু পজিটিভ এসেছে তাই এখন হোম আইসোলেশনে আছেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন চলছে।

 

গত ২৩ সেপ্টেম্বর মো. হাসানুজ্জামান কক্সবাজারের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এরপর থেকে তিনি জেলার প্রায় প্রতিটি থানায় গিয়ে নতুন পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সঙ্গে কাজ করার তাগাদা ও মনোবল বাড়ানোর পরামর্শ দিয়ে যাচ্ছিলেন।

এই বিভাগের আরো খবর