Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   আশ্বিন ২০ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ভারতে বিয়ের অনুষ্ঠানের বাস খাদে পড়ে ২৫ মৃত্যু আগামী মাসে জাপান যাবেন প্রধানমন্ত্রী শুভ জন্মদিন মাশরাফি জেলেনস্কির সাথে মোদির ফোনালাপ, পরমাণু হুমকি নিয়ে উদ্বেগ ১৫০ আসনে ইভিএম ব্যবহার নিয়েও অনিশ্চয়তায় সিইসি দুই লাখ নতুন সেনা যোগ দিল রুশ বাহিনীতে আবারও করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী

কক্সবাজারের নতুন এসপি মো. হাসানুজ্জামান করোনায় আক্রান্ত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০  

পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান। ছবি- সংগৃহীত

পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান। ছবি- সংগৃহীত

 

কক্সবাজারে যোগদানের ১০ দিনের মাথায় পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার শরীরে করোনার কোন উপসর্গ দেখা না গেলেও শুক্রবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। আজ তার নমুনা পরীক্ষার ফল আসে করোনা পজিটিভ।

 

কক্সবাজার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও করোনা পরীক্ষা টিমের সদস্য ডা. মোহাম্মদ শাহজাহান নাজির নিশ্চিত করে বলেন, গতকাল অন্যদের সঙ্গে পুলিশ সুপার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। তবে তার শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না।

 

তিনি সুস্থ আছেন। এরপরও করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে রিপোর্ট যেহেতু পজিটিভ এসেছে তাই এখন হোম আইসোলেশনে আছেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন চলছে।

 

গত ২৩ সেপ্টেম্বর মো. হাসানুজ্জামান কক্সবাজারের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এরপর থেকে তিনি জেলার প্রায় প্রতিটি থানায় গিয়ে নতুন পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সঙ্গে কাজ করার তাগাদা ও মনোবল বাড়ানোর পরামর্শ দিয়ে যাচ্ছিলেন।

এই বিভাগের আরো খবর