Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

কন্যা সন্তানের বাবা-মা হচ্ছেন জাকারবার্গ দম্পতি

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

জাকারবার্গ দম্পতি, ছবি- সংগৃহীত।

জাকারবার্গ দম্পতি, ছবি- সংগৃহীত।

 

বাবা-মা হচ্ছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যান। আগামী বছর তাদের ঘরে আসছে এক কন্যা সন্তান। বুধবার (২১ সেপ্টেম্বর) এক ফেসবুক পোস্টে এ সুখবর জানান জাকারবার্গ।

 

স্ত্রীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে জাকারবার্গ লিখেন, অনেক ভালোবাসা। আনন্দের সঙ্গে জানাচ্ছি, ম্যাক্স ও অগাস্ট আগামী বছর নতুন একটা ছোট বোন পাচ্ছে।

 

জানা গেছে, মার্ক জাকারবার্গের বর্তমান স্ত্রীর নাম প্রিসিলা। এ দম্পতির ম্যাক্স ও আগস্ট নামে আগেই দুই সন্তান রয়েছে। এর মধ্যে ফের বাবা হওয়ার সুখবর দিলেন বিশ্বের এই অন্যতম ধনী। এই সুখবরে কমেন্টে জাকারবার্গ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

 

ইন্টারনেটে সামাজিক যোগাযোগের সবচেয়ে বড় মাধ্যম ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। গোটা বিশ্বে তার পরিচিতি তুঙ্গে। দীর্ঘ ৯ বছর প্রেমের পর ২০১২ সালে ১৯ মে কলেজ জীবনের প্রেমিকা প্রিসিলা চ্যানকে বিয়ে করেন তিনি।

এই বিভাগের আরো খবর