Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

করোনায় আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ২৩৪
অভিনেতা সাদেক বাচ্চু। ছবি- সংগৃহীত

অভিনেতা সাদেক বাচ্চু। ছবি- সংগৃহীত

 

অভিনেতা সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ। তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার করোনার নমুনা পরীক্ষা করতে দেওয়া হয়েছিল। আজ তার পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসে‌ছে।

 

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানিয়েছেন, বর্তমানে কৃত্রিম অক্সিজেনের মাধ্যমে শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে এই অভিনেতার। হঠাৎ শ্বাসকষ্ট বে‌ড়ে যাওয়ায় তার প‌রিবার কিছুটা দু‌শ্চিন্তাগ্রস্ত হ‌য়ে প‌ড়ে‌ছে। সবার প্রিয় এই অভিনেতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি। আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

 

১৯৮৫ সালে রামের সুমতি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সাদেক বাচ্চু। খল-অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পেলেও শুরুটা করেছিলেন নায়ক হিসেবে। অভিনয় ক্যারিয়ারে পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এই অভিনেতা।

এই বিভাগের আরো খবর