Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭

ব্রেকিং:
হত্যার দায় সিনহা ও সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি, নিষেধাজ্ঞা শিথিলের আভাস বিশ্বে করোনায় মৃত ৬ লাখ ৯৭ হাজারের বেশি একদিনে পানিতে ডুবে প্রাণ গেল ১১ শিশুর
সর্বশেষ:
তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের ইন্তেকাল এবার সীমান্ত ঘেঁষে হেলিপ্যাডের কাজ শুরু করল নেপাল, আরও চাপে ভারত রাজধানীতে ঢুকছে বন্যার পানি, অনেক এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা

করোনায় আক্রান্ত বান্দরবানের সিভিল সার্জন

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

পঠিত: ৯৬
বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা। ছবি- সংগৃহীত

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা। ছবি- সংগৃহীত

 

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কক্সবাজার মেডিকেলের ল্যাব থেকে মঙ্গলবার (৭ জুলাই) বিকালের ফলাফলে তার রিপোর্ট পজিটিভ আসে।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানান, গত কয়েকদিন ধরে বান্দরবানের সিভিল সার্জন এর শারীরিক সমস্যা দেখা দিলে তার নমুনা পরীক্ষায় পাঠানো হয়। পরে কক্সবাজার পিসিআর ল্যাব থেকে মঙ্গলবার বিকেলে পাঠানো রিপোর্টে সিভিল সার্জনের করোনা শনাক্ত হয়।

বান্দরবান সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারের প্রধান ডা: প্রত্যুষ পাল ত্রিপুরা বলেন, সর্দি কাশি ও হালকা জ্বর নিয়ে তিনি কয়েকদিন ধরে বাসায় হোম কোয়ারেন্টিনে ছিলেন। মঙ্গলবার বিকেলের পাঠানো রিপোর্টে সিভিল সার্জন স্যারের করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি আইসোলেশনে আছেন।

 

 

এই বিভাগের আরো খবর