Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
‘এসপির ত্রিমুখী নিশ্ছিদ্র ছকেই মেজর সিনহার নৃশংস হত্যাকাণ্ড’ ৯৪ বছরের সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায় ভারতে করোনা শনাক্ত ২২ লাখ ছাড়াল, ৪৪ হাজারের বেশি মানুষ করোনা রোগী শনাক্তের সংখ্যা ২ কোটি ছাড়াল, মৃত ৭ লাখ ৩৪ হাজার
সর্বশেষ:
কসবায় ব্যবসায়ী জনি ও অন্ধ ভিক্ষুক হত্যার প্রধান আসামীসহ আট খুনি রামগড়ে ইউএনডিপি`র অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অনিরাপদ মাস্ক কেনার দায়ে ব্রিটিশ সরকারের বিরুদ্ধে মামলা ৩০ কোটি ডলারের ক্ষতিতে চামড়া শিল্প ভারতে ৪ মাস জেল খেটে দেশে ফিরলো তাবলিগ জামাতের ১৭ সদস্য

করোনায় আক্রান্ত হলেন বিরামপুরের ইউএনও

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

পঠিত: ৬৩
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছেন বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলাইমান হোসেন মেহেদী। তিনি জানান, জ্বর-সর্দি ও ব্যাথাসহ করোনা ভাইরাসের উপসর্গ থাকায় গত মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নমুনা সংগ্রহ করে তা পরিক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। রিপোর্ট এলে তাতে করোনা পজিটিভ শনাক্ত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, গত কয়েকদিন থেকে শরীরে হালকা জ্বর-ব্যথা সহ করোনার উপসর্গ দেখা দেওয়ায় মঙ্গলবার করোনা পরিক্ষার জন্য নমুনা দেই। এখন বাড়িতেই অবস্থান করছি।

উল্লেখ্য, গত জুন মাসে পদমর্যাদা বৃদ্ধি পেয়ে প্রথম ইউএনও হিসেবে বিরামপুর উপজেলায় যোগদান করেন তিনি। যোগদানের পর থেকেই বিরামপুরে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে বিভিন্ন পর্যায়ে সভা-সেমিনার, প্রচার মাইকিং, লিফলেট, মাস্ক বিতরণ সহ কাঁচা বাজার ও কোরবানির পশুর হাটে সামাজিক দূরত্ব বজায়ে কাজ করে গেছেন।

এমনকি উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরে সেবা নিতে আসা সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে যোগদানের পরপরই পরিষদের ভেতরে "নো মাস্ক, নো এন্ট্রি" সিস্টেম চালু করেছিলেন।

সেই করোনা যোদ্ধা এবার নিজেই করোনার বেড়াজালে আটকে গেলেন। তবে অতি শীঘ্রই আরোগ্য লাভ করে সম্পূর্ণ সুস্থ হয়ে আবারো করোনা প্রতিরোধে কাজ করে যাবেন এমনটাই প্রত্যাশা সাধারণ মানুষের।

এই বিভাগের আরো খবর