Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

করোনায় আক্রান্ত হয়েছেন ফুটবল কোচ জেমি ডে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

পঠিত: ৬১
জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে, ছবি- সংগৃহীত।

জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে, ছবি- সংগৃহীত।

 

জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে আক্রান্ত হলেন করোনায়। চলতি সিরিজের জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা বাফুফে সদস্য আমের খান বিষটি জানিয়ে বলেন, তার ঠান্ডা লাগার কারনে গতকাল বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। তার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে।

 

বর্তমানে কোচ জেমি ডে আইসোলেশনে চলে গেছেন। এ বিষয়ে তিনি বলেন, ভেবিছিলাম সাধারণ ফ্লু থেকে ঠাণ্ডা লেগেছে আমার। কিন্তু পরীক্ষা করে দেখা গেল করোনা পজিটিভ। আমার মনে হয় আরেকটি পরীক্ষা করাতে হবে।

 

জেমি ডে চলতি বছরের অক্টোবরে গিয়েছিলেন ইংল্যান্ডে। গত ২৯ অক্টোবর ইংল্যান্ড থেকে বাংলাদেশে ফেরেন তিন। দেশে ফেরার দুদিন পর শিষ্যদের সঙ্গে অনুশীলনে যোগ দেন জেমি।

 

আরো পড়ুন

ওয়াশিংটনে বিক্ষোভ করছে হাজারো ট্রাম্প সমর্থক

 

মুজিববর্ষ ফুটবল সিরিজের দ্বিতীয় আন্তর্জাতিক প্রীতি ম্যাচ শুরু হবে আগামী মঙ্গলবার। নেপালের বিপক্ষে লড়বে বাংলাদেশ। কিন্তু ওই ম্যাচের জন্য অনুশীলন ও পরিকল্পনায় জেমি ডেকে পাচ্ছেন না জামাল ভূঁইয়ারা।