Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

করোনায় বাংলাদেশ বেতার পরিচালকের ইন্তেকাল

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

পঠিত: ১২৯
বাংলাদেশ বেতার ঢাকা কেন্দ্রের পরিচালক আমানুল্লাহ মাসুদ হাসান। ছবি- সংগৃহীত

বাংলাদেশ বেতার ঢাকা কেন্দ্রের পরিচালক আমানুল্লাহ মাসুদ হাসান। ছবি- সংগৃহীত

 

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বাংলাদেশ বেতার ঢাকা কেন্দ্রের পরিচালক আমানুল্লাহ মাসুদ হাসান। ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। মৃত্যৃকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। আজ শনিবার ভোর সাড়ে ৩টার দিকে রাজধানীর গুলিস্থানে অবস্থিত সরকারি কর্মচারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

তার ছোট ভাই আসাদুল্লাহ মামুন হাসান বলেন, চলতি মাসের ১১ তারিখে তিনি করোনায় আক্রান্ত হন। এরপর তাকে সেদিনই সরকারী কর্মচারি হাসপাতালে ভর্তি করা হয়। গত দুইদিন তিনি আইসিইউতে ছিলেন। অবশেষে আজ ভোরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

 

আমানুল্লাহ মাসুদ হাসান দীর্ঘদিন রাজশাহী বেতারের সহকারী আঞ্চলিক পরিচালক হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি রংপুর ও রাঙামাটি বেতারের আঞ্চলিক পরিচালক হিসেবেও দীর্ঘদিন কর্মরত ছিলেন।

 

ব্যক্তিগত জীবনে আমানুল্লাহ মামুন হাসান এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার গ্রামের বাড়ি রাজশাহী শহরের ধরমপুর এলাকায়। তিনি এলাকায় একজন সমাজসেবক ও ভাল মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

এই বিভাগের আরো খবর