Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

করোনায় রাজশাহীতে পুলিশ কনস্টেবলের মৃত্যু

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৮৮
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী জেলার এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় কনস্টেবল খন্দকার তৌফিক আলম (৫৮) কে ঢাকার রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেই হাসপোতালেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম নিশ্চিত করে জানিয়েছেন,

 

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তার আদি গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায় হলেও তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় বসবাস করতেন।

 

গত ১৮ আগস্ট তৌফিকের করোনা পজিটিভ ধরা পড়ে। রাজশাহী জেলা পুলিশের ট্রাফিক শাখায় তিনি কর্মরত ছিলেন। তার মৃত্যুতে রাজশাহী জেলা পুলিশ গভীরভাবে শোকাহত।

 

এই বিভাগের আরো খবর