Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
আজ শুভ জন্মাষ্টমী হোয়াইট হাউসের কাছে গুলিবর্ষণ, সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা সংকটজনক, মস্তিষ্কে অস্ত্রোপচার বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা
সর্বশেষ:
চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ যুক্তরাষ্ট্রে বিস্ফোরণে উড়ে গেল বাড়ি, হতাহত অনেক বিশ্বে নতুন শনাক্ত ২ লাখ, মারা গেছে ৪ হাজারের বেশি মানুষ

করোনায় হাসপাতালে ভর্তি ঐশ্বরিয়া-আরাধ্য

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

পঠিত: ৪৩
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন এর পর এবার করোনায় আক্রান্ত বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য বচ্চন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হলেন। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আরাধ্য ও ঐশ্বরিয়ার অক্সিজেন স্যাচুরেশন লেভেল ৯৫ শতাংশের বেশি। নানাবতী হাসপাতালেই চিকিৎসা চলছে অমিতাভ ও অভিষেকের। অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল।

সংবাদ সংস্থা এএনআইয়ের বরাতে এনডিটিভি জানিয়েছে, প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত সাবেক বিশ্বসুন্দরী বলিউড সুপার স্টার ঐশ্বরিয়ার রায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ৪৬ বছর বয়সী এই অভিনেত্রীর শরীরে কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন। তার একমাত্র কন্যা আরাধ্যারও কোভিডি-১৯ সংক্রমণ রয়েছে। করোনা শনাক্ত হওয়ার পর থেকে মুম্বাইয়ে বচ্চনদের বাড়ি জলসায় সেলফ আইসোলেশনে ছিলেন ঐশ্বরিয়া।

তবে অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন একমাত্র কোভিড-১৯ নেগেটিভ বলে খবরে জানানো হয়।

 

 

এই বিভাগের আরো খবর