ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

করোনা আক্রান্ত মহেশ বাবু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


ক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা মহেশ বাবু। যার অভিনয়ে মুগ্ধ শুধু ভারতই নয়, পুরো বিশ্বের মানুষই। তবে মহেশ বাবুর ভক্তদের জন্য দুঃসংবাদ। করোনার থাবা এসে পড়েছে তার শরীরেও। করোনায় আক্রান্ত হয়েছেন এ সুপারস্টার। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়ে বিবৃতি দিয়েছেন এ তেলেগু সুপারস্টার।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া বিবৃতিতে মহেশ বাবু লেখেন, ‘সব ধরনের সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে আমি ভালো আছি। চিকিৎসকের পরামর্শ মতো কোভিডের সব ধরনের প্রটোকল মেনে চলছি।’

 

তিনি লেখেন, ‘যারা গত কয়েক দিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবার প্রতি অনুরোধ, খুব দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নিবেন।’ ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইংরেজি নববর্ষ উদযাপনে পরিবার নিয়ে দুবাইয়ে গিয়েছিলেন মহেশ বাবু। ছুটি কাটিয়ে সম্প্রতি সপরিবারে দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরেই তিনি করোনা পরীক্ষা করান, তাতে রিপোর্ট পজিটিভ আসে। তবে তার স্ত্রী ও সন্তানদের রিপোর্ট এখনো আসেনি।

 

মহেশের পারিবারিক নাম মহেশ ঘাট্টামানেনি। তিনি ১৯৭৪ সালের আগস্ট মাসে জন্ম গ্রহণ করেন। বাবা কৃষ্ণ ঘাট্টামানেনি অভিনেতা হওয়ার সুবাদে চার বছর বয়সেই মহেশ ক্যামেরার সামনে দাঁড়ানোর সুযোগ পায়। ১৯৭৯ সালে নিদ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবনের সূত্রপাত হয়। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া রাজাকুমারুডু চলচ্চিত্রে তিনি প্রথম নায়কের চরিত্রে অভিনয় করেন। ২০০৩ সালে ব্লকবাস্টার হিট চলচ্চিত্র ওক্কাডু’তে তিনি একজন তরুণ কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় করেন। ওক্কাডু সমসাময়িককালে সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র। চলচ্চিত্রটি ভারতের অন্যান্য ভাষায় পুনঃনির্মিত হয়। ২০০৫ সালে আতাডু চলচ্চিত্রের মাধ্যমে আন্তর্জাতিক পরিচিতি লাভ করেন।

 

সম্প্রতি পুরো বিশ্বেই আবারও করোনার সংক্রমণ বেড়েছে। বিনোদনপাড়াতেও এর প্রভাব বেশ ভালো করেই পড়েছে। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনায়। প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। কারিনা কাপুর, জন আব্রাহাম, অর্জুন কাপুর, একতা কাপুর, সোনম কাপুর, নোরা ফাতেহি প্রেম চোপড়া প্রমুখ। তবে তাদের মধ্যে অনেকেই চিকিৎসা নিয়ে সেরে উঠেছেন।

এই বিভাগের আরো খবর