ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

করোনা থেকে সেরে উঠছেন সাবেক মন্ত্রী মোশাররফ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৫ জুন ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

সাবেক মন্ত্রী, ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য খন্দকার মোশাররফ হোসেন করোনাভাইরাস সংক্রমণ থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাওয়া হলে খন্দকার মোশাররফ নিজেই এ তথ্য জানিয়ে বলেন, আমার শারীরিক অবস্থা এখন অনেক ভাল। বাসায়ই আছি।

গত ১৯ জুন নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে খন্দকার মোশাররফ হোসেনের। এর পর নিজ বাসায়ই চিকিৎসা নেয়া শুরু করেন বর্ষীয়ান এ আওয়ামী লীগ নেতা।

খন্দকার মোশাররফ হোসেন একাদশ জাতীয় সংসদে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি আওয়ামী লীগের দুই সরকারের আমলে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান এবং স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেন।

এই বিভাগের আরো খবর