Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

করোনা পরীক্ষায় টাইগাররা সবাই করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজের জন্য বাংলাদেশ দলে প্রাথমিকভাবে ডাক আসায় ক্রিকেটারদের করোনা পরীক্ষার প্রথম ধাপ সম্পন্ন হয়েছে। করোনা পরীক্ষায় এই ধাপের সব ক্রিকেটারের করোনা নেগেটিভ এসেছে। ফলে তাদের প্রবেশে আর কোনো বাধা থাকছে না।

 

তিন টেস্ট এবং দুই ওয়ানডে খেলতে চলতি মাসের ১০ তারিখ ঢাকায় পা রাখবে ক্যারিবিয়ানরা। আসন্ন সিরিজের জন্য গঠিত প্রাথমিক স্কোয়াডে ডাক পেয়েছে ৪৪ জন ক্রিকেটার। এদের মধ্যে ২৪ জন ওয়ানডে ও ২০ জন টেস্টের জন্য ডাক পেয়েছেন। এর মধ্যে ১২ জনের নাম রয়েছে উভয় তালিকায়।

 

ওয়ানডে ও টেস্ট উভয় দলে স্থান পেয়েছেন- সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম, লিটন দাস, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিথুন, হাসান মাহমুদ, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও নাজমুল হোসেন শান্ত।

 

এদের বাইরে ১০ জনের নাম রয়েছে ওয়ানডে তালিকায়। এরা হলেন, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, শেখ মেহেদি হাসান, আল আমিন হোসেন, পারভেজ হোসেন ইমন, নাসুম আহমেদ,  আফিফ হোসেন, রুবেল হোসেন, শরিফুল ইসলাম ও সাইফুদ্দিন।

 

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড:

টেস্ট: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), ভিরাসামি পারমল, জশুয়া ডে সিলভা, কাইল মায়ার্স, জার্মেইন ব্ল্যাকউড, জন ক্যাম্পবেল, জোমেল ওয়ারিকান, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, কেমার রোচ, আলজারি জোসেফ, রায়মন রেইফার, এনক্রুমাহ বোনার, শায়েন মসেলে ও রাহকিম কর্নওয়াল।

 

আরো পড়ুন: ২০ জানুয়ারির আগে ক্ষমতা হস্তান্তর নয়- ট্রাম্প

 

ওয়ানডে: জেসন মোহাম্মদ (অধিনায়ক), জশুয়া ডি সিলভা, আলজারি জোসেফ, কজর্ন অটলে, সুনীল আমব্রিস, কিওন হোর্ডিং, এনক্রুমাহ বোনার, শেমার হোল্ডার, কাইল মায়ার্স, জাহমার হ্যামিল্টন, রভম্যান পাওয়েল, আকিল হোসেইন, হেইডেন ওয়ালশ, রায়মন রেইফার ও আন্দ্রে ম্যাকার্থি।