Berger Paint

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

করোনা ভাইরাসে ব্রিটিশ নাগরিকের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৮০
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্রিটিশ নাগরিকের মৃত্যু হয়েছে। তিনি জাপানে কোয়ারেন্টাইন করে রাখা প্রমোদতরী ডায়মন্ড প্রিন্সেসের যাত্রী ছিলেন। যেই প্রমোদতরীতে থাকা সাত শতাধিক যাত্রী এখন চীনের উহান থেকে ছড়ানো নতুন এই করোনা ভাইরাসে আক্রান্ত। খবর ব্রিটিশ দৈনিক ডেইলি মিরর।

জাপানের স্বাস্থ্য মন্ত্রণালয় শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) এক বিবৃতির মাধ্যমে ব্রিটিশ নাগরিকের মৃত্যুর খবরটি জানায়।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর অনলাইনে বলা হয়েছে, ডায়মন্ড প্রিন্সেসে থাকা সাত শতাধিক যাত্রী করোনা ভাইরাসে আক্রান্ত। ব্রিটিশ ওই নাগরিকের মৃত্যুর পর ওই জাহাজে মৃতের সংখ্যা দাঁড়ালো ছয় জনে। তবে মৃত্যু হওয়া ওই ব্যক্তির নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি জাপানের ইয়োকোহামা বন্দরে নোঙ্গরের পর ডায়মন্ড প্রিন্সেস নামের ওই প্রমোদতরীটিকে কোয়ারেন্টাইন করে রাখা হয়। বিলাসবহুল ওই জাহাজে বিভিন্ন দেশের মোট ৩ হাজার ৭০০ জন যাত্রী ছিলেন, এরমধ্যে ৭০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এই বিভাগের আরো খবর