Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন আব্দুল কাদের

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২৩ মে ২০২০  

পঠিত: ৮১
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

ঈদুল ফিতর ও মহামারী করোনাভাইরাসের কারনে দরিদ্র ও অসহায় মানুষের হাতে পৌর আ'লীগের সাধারণ সম্পাদক ও  সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের এর ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩মে) বন্ধের দিনেও  দুপুরে রামগড় উপজেলা পরিষদ  কার্যালয়ে যুব সমাজের হাতে  প্রধান অতিথি থেকে ঈদ উপহার তুলেদেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

তিনি বলেন, সামনে  পবিত্র ঈদুল ফিতর-মুসলমানদের  বড় ধর্মীও উৎসবের দিন। আজ করোনা পরিস্থিতি আমাদের বাধ্য করেছে স্বাস্থ্যবিধি মেনে চলতে, সর্তক অবস্থায় থাকতে। কেউ আবেগে প্রতিবেশীর বাড়ীতে ঘুরতে এবং জনসমাগম সৃষ্টি হয় এমন অনুষ্ঠানের আয়োজন করতে যাবেন না । বিশেষ করে যুব সমাজকে নামাজের পর কোথাও আড্ডা না দেওয়ার পরামর্শ দিয়ে তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, মহামারী করোনাভাইরাস প্রতিরোধে পাড়া-মহল্লায় ঈদে জনসমাগম বন্ধে সকলকে সজাগ দৃষ্টি রাখতে সকলের প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ'লীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ,  পরিষদের কর্মচারী, ঈদ উপহার গ্রহনকারী যুবক-যুবতীগণ।

এই বিভাগের আরো খবর