Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

কলাপাড়ায় দুলাভাইয়ের ধর্ষনে কিশোরী শ্যালিকা অন্ত:সত্তা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

পঠিত: ১২৪১
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

কলাপাড়ায় কিশোরী শ্যালিকাকে ক্রমান্নয়ে ধর্ষন করে অন্ত:সত্তা করার অভিযোগে দুলাভাই উজ্জল (২৫)কে আটক করেছে পুলিশ। বুধবার মধ্য রাতে চম্পাপুর ইউনিয়নের মাছুয়াখালী গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। উজ্জল মাছুয়াখালী গ্রামের সমেদ আলী হাওলাদারের পুত্র।

মামলার বিবরণী ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষক উজ্জল ওই কিশোরীর বড় বোনের স্বামী এবং তাদের ছয় মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। বিভিন্ন সময়ে ওই কিশোরীকে বাড়ীতে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে দুই বছর যাবৎ ধর্ষন করে আসছে। একাধিকবার ধর্ষনে কিশোরী শ্যালিকা বর্তমানে ছয় মাসের অন্ত:সত্তা হয়ে পড়েছে। বিষয়টি কিশোরী তার বাবা-মায়ের মাধ্যমে পুলিশকে জানালে পুলিশ উজ্জলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে রাতেই উজ্জলকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে ধর্ষক উজ্জলকে আদালতে সোপর্দ করা হলে আদালত জামিন না মঞ্জুর করে আসামীকে জেলা কারাগারে প্রেরন করেছে।

 

 

এই বিভাগের আরো খবর