Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

Mirzapur Tea
সর্বশেষ:
প্রধানমন্ত্রী আজ ১৭২ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবেন উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

কলাপাড়ায় স্বামীর দাবীতে এক ছাত্রীর অনশন প্রেমিকের বাড়িতে

রাসেল কবির মুরাদ, কলাপাড়া, পটুয়াখালী

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

পঠিত: ৯৫৮
ফাইল ছবি

ফাইল ছবি

 

কলাপাড়ায় মোসা.ফারজানা আক্তার সুমি নামে এক শিক্ষার্থী স্বামীর দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছে। শনিবার লালুয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  পুলিশের মধ্যস্থতায় ঘটনার সুষ্ঠু সমাধানের জন্য ওই শিক্ষার্থীকে এদিন বিকেলে থানায় নিয়ে আসা হয়।

জানা গেছে, ফারজানা আক্তার সুমি বরিশাল সরকারী মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী । সে কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের চুঙ্গাপাশা গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের মেয়ে। অপরদিকে, বায়েজিদ আহম্মেদ ঢাকার নর্দান ইউনিভার্সিটির ছাত্র বাড়ী লালুয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামে। তার পিতার নাম মো.নাজির হাওলাদার। এদের দু’জনের পরিচয় সূত্রে দীর্ঘ দুবছরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বায়েজিদ বিভিন্ন সময় বরিশালের বিভিন্ন আবাসিক হোটেলে ফারজানা আক্তার সুমিকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে রাত্রি যাপন করতেন। ঘটনাক্রমে বায়েজিদ আহম্মেদ তার সাথে প্রেমের সম্পর্ক অস্বীকার করায় শনিবার প্রেমিকা ফারজানা আক্তার সুমি বায়েজীদ আহম্মেদের বাড়ীতে স্বামীর দাবী নিয়ে অবস্থান নেয়।

ফারজানা আক্তার সুমি সাংবাদিকদের জানান, অনৈতিক সম্পর্কে রাজী না হওয়ায় একজন হুজুর ডেকে শুধু কলেমা পড়ানো হয়, কিন্তু কাবিন করা হয়নি। সরল বিশ্বাসে তার সাথে মেলামেশা করেছি। বর্তমানে সে তা অস্বীকার করায় স্বামীর দাবী নিয়ে তার বাড়ীতে অবস্থান করছি। এর আগেও আমি এ বাড়ীতে আসলে মিথ্যা আশ্বাস দিয়ে আমাকে পাঠিয়ে দেয়া হয়।

কলাপাড়া থানার পুলিশের উপ-পরিদর্শক মো.শওকত জাহান বলেন, ঘটনার সুষ্ঠু সমাধানের জন্য ফারজানাকে থানায় নেওয়া হয়েছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাও জানেন বলে তিনি জানান।

অন্যদিকে রহস্যজনক কারণে পুলিশ উপ-পরিদর্শক মো. শওকত জাহান সুষ্ঠু সমাধানের কথা বলে ওই ছাত্রীকে আইনগত পদক্ষেপ গ্রহনের সুযোগ না দিয়ে তার পরিবারের সদস্যদের সাথে বাড়ী ফিরে যাওয়ার কথা জানিয়েছেন ভিকটিম কলেজ ছাত্রী ফারজানা আক্তার সুমি।

এই বিভাগের আরো খবর