Berger Paint

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭

ব্রেকিং:
বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৯ হাজারেরও বেশি ‘১০০ বছরের মধ্যে সবচেয়ে বড় স্বাস্থ্য সংকটে যুক্তরাষ্ট্র’ সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৬ ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী
সর্বশেষ:
রাজধানীর মিরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত।

চাঁদপুর উপজেলার

কল্যানপুরে আ`লীগের সভাপতি পদে মহসিন পালোয়ান শীর্ষে

সজীব খান, চাঁদপুর

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

পঠিত: ৫৪৭

চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যানপুর  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে তৃণমূলে মোঃ মহসিন পালোয়ান শীর্ষে রয়েছে। একজন সৎ আর্দশ রাজনীতিবিদ নেতা হিসেবে তৃণমূলের আলোচনায় রয়েছেন তিনি। তৃণমূলের নেতাকর্মীরাই তার পক্ষে প্রচার প্রচারনা অব্যাহত রেখেছেন। কল্যানপুরের তৃনমূলের একটাই দাবি, কল্যানপুরে মহসিন পালোয়ানকে সভাপতি নির্বাচিত করা। বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক, কল্যানপুর ইউনিয়ন বর্তমান আওয়ামী লীগের সহ-সভাপতি, সদর উপজেলা আওয়ামী য্বুলীগের আহ্বায়ক কমিটির সদস্য, কল্যানপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সফল সভাপতি মহসিন পালোয়ান। এই সৎ পরিচ্ছন্ন নেতাকে কল্যানপুরের সভাপতির পদের জন্য ইউনিয়নের তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা সমর্থন দিয়ে যাচ্ছেন।

মহসিন পালোয়ান কল্যানপুরে সভাপতির দায়িত্ব পেলে ইউনিয়ন আওয়ামী লীগ সুসংগঠিত ও শক্তিশালী হবে। কোন প্রকার দ্ব›দ্ব থাকবেনা বলে ইউনিয়নের তৃনমূল আওয়ামী লীগ জানান। মহসিন পালোয়ানের নেতৃত্বে কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন কর্মকান্ডে সক্রিয়ভাবে অতিতে অংশগ্রহন করেছে, ভবিষ্যৎতে ও করবে। একজন বঙ্গবন্ধুর আর্দশের সৈনক হিসেবে কল্যানপুর আওয়ামী লীগের পরিবারের কাছে তিনি পরিচিতি লাভ করেছেন। লোভ লালশার উদ্ধে থেকে তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে তাকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করার জন্য তৃণমূলের আওয়ামী লীগ ইউনিয়নের কাউন্সেলের ভোটারদের সুদৃষ্টি কামনা করেছেন। মহসিন পালোয়ান বিগত দিনে জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা পরিষদ নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি সক্রিয় ভাবে কাজ করে নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করেছেন।

তাই তৃনমূল আওয়ামী লীগ আশাবাদী আসন্ন সম্মেলনে তৃণমূল নেতা কর্মীরা তাকে মূল্যায়ন করবে। চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য কল্যানপুরে তার বিকল্প নেই বলে তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান।

 

এই বিভাগের আরো খবর