Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

কাউন্সিলর মানিকের বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রাজধানীর লালবাগে স্যার সলিমুল্লাহ এতিমখানায় চলমান দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন হয়েছে। গতকাল এতিমখানার সামনে এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

রুবিনা নামে একজন মানববন্ধন নারী বলেন- "মানিক ভাই  একজন ভালো মানুষ, তাকে দেখে অন্যদের হিংসা হয়।যারা এ ওর্য়াডের উন্নয়ন দেখতে পারে না তারা আজ মানিক ভাইকে নিয়ে বিভিন্ন কটুক্তি কর মন্তব্য করে, তারা ভুয়া খবর তৈরি করে মানুষকে বিভ্রান্ত করে।কিন্তুু মানিক ভাইয়ের জনপ্রিয়তা কখনও কমবে না।যার প্রমান আজ সবাই মানববন্ধন করছি"।এছাড়া মানববন্ধন এ একাত্মতা প্রকাশ করে এলাকাবাসী ছয় দফা দাবি তুলে ধরেন। দাবির মধ্যে রয়েছে, সরকারি আইন না মেনে করা স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার অবৈধ কমিটি বিলুপ্ত করে নবাব পরিবারের সদস্যদের অন্তর্ভুক্ত করে নতুন কমিটি করা। এ ছাড়া কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ এবং অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান এলাকাবাসী।

 

মানববন্ধনে কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন-" দুর্নীতিবাজ ও অপপ্রচারকারী চক্রের বিরুদ্ধে লড়াই অব্যাহত থাকবে।  স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানাকে কেন্দ্র করে গড়ে ওঠা একটি দুর্নীতিবাজ চক্রকে দুর্নীতিতে বাধা দেয়ার কারণে তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালানো হচ্ছে। কিছু দুষ্ট চক্র আমাকে সমাজের কাছে হেয় করার জন্য তারা বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচার চালায় আমি নাকি দখল বাজ কাউন্সিলর! আমাকে নিয়ে ধানমন্ডি ৩২নং এ কালো ব্যান্ড পরিহিত হয়ে কিছু দুষ্টচক্র মানবন্ধন করে, যা খুবই নেক্কার জনক। আমি যদি দখলবাজ কাউন্সিলর হতাম তাহলে আজ মানববন্ধন এ কেউ আসতো না। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচিত করেছে, যারা একাওরের ঘাতকদালাল ও বিএনপির রাজাকার এ সহযোগী তারা নতুন করে আমার ওর্য়াডে পায়তারা করছে। আমার শরিরে একবিন্দু রক্ত থাকা পর্যন্ত আমি তাদের স্বাধীনতার বিপক্ষে সফল হতে দিবো না। আর সাংবাদিক ভাই-বোনদের বলছি- আপনার দেশের দর্পন একটু তদন্ত করে নিউজ গুলো করবেন যেন ওদের কালো মুখোশ এ সমাজের সকল মানুষ দেখতে পায় এ বলে কাউন্সির মানিক তার বক্তব্য শেষ করেন এবং সর্বসাধারনের একটি পদযাত্রা অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর