Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

কাতার বিশ্বকাপে কেন থাকছেন না শাকিরা-ডুয়া লিপা?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

বিশ্বখ্যাত গায়িকা শাকিরা-ডুয়া লিপা।

বিশ্বখ্যাত গায়িকা শাকিরা-ডুয়া লিপা।

 

বিবার (২০ নভেম্বর) থেকে আরব দেশ কাতারে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। যেটিকে অবহিত করা হয় ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ হিসেবে। গোটা দুনিয়ার ফুটবলপ্রেমীদেরই আগ্রহ এখন ফুটবলের এই মহাযজ্ঞকে ঘিরে।

 

উদ্বোধনী ম্যাচের আগে আজ কাতারের আল বাইত স্টেডিয়ামে হবে ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’-এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান

 

এবার বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন না বিশ্বখ্যাত গায়িকা শাকিরা। মাস দুয়েক আগেও বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম খবর প্রকাশ করেছিল বিশ্ব ফুটবলের এই আসরটিও মাতাবেন ‘ওয়াকা ওয়াকা’ গায়িকা। কিন্তু ভক্তদের সঙ্গে দুঃসংবাদ, কাতারে থাকছেন না তিনি। দেখা যাবে না আরেক বড় তারকা, গায়িকা ডুয়া লিপাকেও।

 

জানা গেছে, বিশ্বকাপের বিভিন্ন অবকাঠামো নির্মাণ করতে গিয়ে শ্রমিক মৃত্যুর ঘটনা কেন্দ্র করে কাতারে আসতে রাজি হননি শাকিরা ও ডুয়া লিপা। তবে কাতার বিশ্বকাপ মাতাবেন বিটিএসের সদস্য জাংকুক। এবারের বিশ্বকাপের অফিশিয়াল গান ‘ড্রিমারস’ও গেয়েছেন তিনি। আজ মুক্তি পাবে গানটি, এরপর আল বাইত স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি।

 

কাতার বিশ্বকাপের উদ্বোধনীতে থাকবেন বলিউড তারকা নোরা ফাহেতিও। এছাড়াও মরুর বুকে জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন কলম্বিয়ান গায়ক জে বলভিন, মার্কিন ব্যান্ড ব্ল্যাক আইড পিস, নাইজেরিয়ার গায়ক-গীতিকার প্র্যাট্রিক নায়েমেকা ওকোরি, তরুণ মার্কিন গায়ক লিল বেবি, রবি উইলিয়ামস, জেসন ডেরুলো, ক্লিন ব্যান্ডিট, শন পল, নিকি মিনাজ, মালুমা এবং মারিয়াম ফারেস-এর মতো বিখ্যাত শিল্পীরা।

এই বিভাগের আরো খবর