ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮

ব্রেকিং:
বাসায় হবে খালেদা জিয়ার চিকিৎসা দিল্লিতে সাত দিনের কারফিউ জারির ঘোষণা দিলেন মুখ্যমন্ত্রী
সর্বশেষ:
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে তা ফেরতের নির্দেশ, কমিটি বাতিলের হুঁশিয়ারি মাঝ রাতে আশঙ্কাজনক অবস্থায় আসছেন করোনা রোগীরা করোনায় ২৫ প্রশাসন কর্মকর্তার মৃত্যু

কাদের মির্জাকে প্রধান আসামী করে হত্যা মামলা দায়ের কোর্টে

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৪ মার্চ ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ.লীগের বিবদমান দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষে সিএনজি চালক আলা উদ্দিনকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা করেছে।

 

রোববার (১৪ মার্চ) দুপুর ১টায় নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম মোছলেউদ্দিন নিজামের আদালতে এ  মামলা দায়ের করা হয়।

 

এই মামলার বাদী নিহত সিএনজি চালক আলা উদ্দিনের ছোট ভাই এমদাদ হোসেন। শনিবার দুপুর ১টা পনের মিনিটের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী এমদাদ হোসেন নিজেই।

 

শ্রমিকলীগ কর্মি সিএনজি চালক আলা উদ্দিন হত্যা মামলায় কাদের মির্জাকে প্রধান আসামি, দ্বিতীয় আসামি করা হয়েছে তার ছোট ভাই সাহাদাত হোসেন, তৃতীয় আসামি কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০-৬০জনকে আসামি করে এই মামলা দায়ের করা হয়।

 

আদালত সূত্রে জানা যায়, নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম মোছলেউদ্দিন নিজামের আদালতে মামলার বাদীর জাতীয় পরিচয় পত্র দাখিল সাপেক্ষে দুপুর ৩টায় এ হত্যা মামলার ওপর শুনানি করবেন।

 

আরো পড়ুন: মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর গুলিতে আরো ১১ জনের মৃত্যু

 

নিহতের ছোট ভাই মো. এমদাদ হোসেন জানান, ১১ মার্চ (বৃহস্পতিবার) বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে প্রধান আসামিসহ ১৬৪ জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলার এজাহার দিয়েছিলাম। কিন্তু প্রধান আসামি মেয়র আবদুল কাদের মির্জার নাম বাদ না দেয়ায় শনিবার বিকেল পর্যন্ত পুলিশ এজাহারটি রেকর্ড করেনি।

এই বিভাগের আরো খবর