ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
৫ বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত কাল থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক-কাভার্ডভ্যান শ্রমিকদের কর্মবিরতি
সর্বশেষ:
দেশের পথে প্রধানমন্ত্রী শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান

কাপ্তাইয়ে পাহাড়ধসে শিশুসহ নিহত ২

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯   আপডেট: ৮ জুলাই ২০১৯

পঠিত: ১৯

রাঙামাটির কাপ্তাইয়ে পাহাড়ধসে মাটিচাপায় উজ্জ্বল মল্লিক নামে তিন বছরের এক শিশু মারা গেছে।

এ সময় তাহমিনা বেগম (২৫) নামে এক নারী নিখোঁজ হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসী জানায়, রোববার রাত থেকে প্রবল বর্ষণ শুরু হলে সোমবার সকাল ১২টার দিকে কাপ্তাই উপজেলার কলাবাগানের মালি কলোনির পাহাড়ের পাদদেশে থাকা দুইটি ঘর পাহাড় ধসে ভেঙে যায়।

এ সময় ঘরের ভেতরে থাকা সুনীল মল্লিকের পরিবারের মধ্যে উজ্জ্বল মল্লিক (৩) ও গফুর মিয়ার পরিবারের মধ্যে তাহমিনা বেগম ছাড়া বাকি সবাই বের হতে সক্ষম হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নিয়ে উজ্জ্বল মল্লিকের মরদেহ উদ্ধার করে। তাহমিনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, পাহাড়ধসের আশঙ্কায় ঝুঁকিপূর্ণ এলাকায় বসবাসরতদের আগেই নিরাপদ  স্থানে চলে যেতে বলা হয়েছে। ইতোমধ্যে প্রশাসনের পক্ষ থেকে ২১টি আশ্রয় কেন্দ্র খোলা হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর