Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১০ ১৪২৭

ব্রেকিং:
রূপান্তরের মাধ্যমে আরও সংক্রামক হতে পারে করোনা দাবি বিশেষজ্ঞদের নিয়োগ-বাণিজ্যের ৮০ ভাগ নিয়ন্ত্রণ করতেন মালেক! প্রেসিডেন্টের পূর্ব নির্ধারিত লন্ডন সফর স্থগিত ‘কোন রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দেয়া হবে না’ পরীক্ষার ৪৮ ঘণ্টার মধ্যে করোনা নেগেটিভ সনদ নিয়ে যেতে হবে সৌদি আরব
সর্বশেষ:
১১ দিনে ভারত গেল ৫০৩ মেট্রিক টন ইলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ফের সর্বোচ্চ মৃত্যু নভেম্বরে বাংলাদেশকে ভ্যাকসিন দিতে চায় রাশিয়া

কার সঙ্গে পার্টিতে শাহরুখ কন্যা সুহানা?

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২৮৯
সুহানা খান

সুহানা খান

বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা। বাবার খ্যাতির আলোয় কিছুটা আলোকিত বরাবরই। নিজে বড় হওয়ার পর অভিনয়কে পেশা হিসেবে না নিলেও বি-টাউনে তাকে নিয়ে কম গুঞ্জন শোনা যায় না। কখনও সেক্সি ড্রেস পরে বাবার সঙ্গে পার্টিতে, তো কখনও সমুদ্র সৈকতে বিকিনি পরা সুহানার ছবি নেটদুনিয়ায় ভাইরাল।

আবারো নেট দুনিয়ায় ভাইরাল শাহরুখ কন্যা সুহানা। এ ভাইরালকৃত ছবিতে যেখানে নিজের বন্ধুদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। ছবিতে সুহানা খানের সঙ্গে তাঁর বন্ধুদের পুরো গ্রুপকেও দেখা যাচ্ছে। ছবিতে সুহানা খান ধূসর রংয়ের টাইটস আর কালো টপ পরেছেন। একটি ছবিতে সুহানা-খানকে সাধারণ ভাবে পোজ দিতে দেখা যাচ্ছে। আবার অন্য একটি ছবিতে সে হাসছেন।

এদিকে 'স্টুডেন্টস অফ দ্য ইয়ার, ' এ বিগ বস ১৩ এর প্রতিযোগী আসিম খানের সঙ্গে দেখা যাবে সুহানাকে। তবে নির্মাতা পরিচালক ও প্রযোজক করণ জোহর এই খবরের সত্যতা অস্বীকার করেছেন।

 

এই বিভাগের আরো খবর