Berger Paint

ঢাকা, রোববার   ০৭ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

ব্রেকিং:
দেশের ৫০ জেলা পুরোপুরি লকডাউন, ১৩ জেলা আংশিক
সর্বশেষ:
করোনায় বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত চট্টগ্রামে আরও ১৫৬ জনের করোনা শনাক্ত বাজেট অধিবেশনের আগেই সব এমপির করোনা টেস্ট রুবানা হক শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণা দেননি: বিজিএমইএ বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংসহ নয়জনের কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে।

কিংবদন্তি ঋষি কাপুরের শেষকৃত্যে কারীনা-আলিয়াসহ তারকারা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

পঠিত: ৪৬৭
কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য অনুষ্ঠান, ছবি- সংগৃহীত।

কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য অনুষ্ঠান, ছবি- সংগৃহীত।

 

আজ বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। দুই বছর ধরে তিনি লিউকেমিয়ায় ভুগছিলেন।

বলিউডের দক্ষ ও জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য অনুষ্ঠানে অংশ নিতে মুম্বাইয়ে যাওয়ার অনুমতি পেয়েছেন তাঁর মেয়ে ঋদ্ধিমা সাহনি। ভারতে চলমান লকডাউনের মধ্যে দিল্লি পুলিশের পক্ষ থেকে এই অনুমতি পান তিনি।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল থেকে ঋষি কাপুরের মরদেহ শ্মশানে নেওয়া হয়েছে। ঋষির ছেলে রণবীর কাপুর ও তাঁর প্রেমিকা আলিয়া ভাট, কারিনা কাপুর খান ও তাঁর স্বামী সাইফ আলি খান, আরমান জৈন, অভিষেক বচ্চন ও শিল্পপতি অনিল আম্বানিকে শ্মশান চত্বরে দেখা গেছে।

এর আগে ঋষি কাপুরের পরিবারের পক্ষ থেকে মৃত্যুর খবর জানিয়ে একটি বিবৃতি প্রদান কারা হয়েছে যা হুবহু তুরে ধরা হলো—

‘আমাদের প্রিয় ঋষি কাপুর দীর্ঘ দুই বছর লিউকেমিয়ার সঙ্গে লড়াই করে আজ সকাল ৮টা ৪৫ মিনিটে আইএসটি হাসপাতালে মারা গেছেন। চিকিৎসক ও মেডিকেলের কর্মীরা জানিয়েছেন, মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত সবাইকে আনন্দে রেখেছিলেন তিনি।’

বিবৃতিতে আরো বলা হয়, ‘ভক্তদের ভালোবাসায় বিশ্বব্যাপী পরিচিতি পাওয়ায় ঋষি কাপুর কৃতজ্ঞ ছিলেন। কান্নায় নয়, তিনি সবার হাসির মাঝে স্মরণীয় হয়ে থাকতে চান। এই ব্যক্তিগত দুঃসময়ের মাঝেও আমরা জানি, বিশ্ব এখন খুব কঠিন ও সংকটময় পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। জনচলাচল ও জনসমাগমের ওপর বেশ কিছু নিষেধাজ্ঞা আছে। তাঁর সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষী এবং পরিবারের ঘনিষ্ঠজনকে আমরা অনুরোধ করছি, দয়া করে নিজে আইন মেনে চলুন।’

‘ববি’ ও ‘চাঁদনি’ সিনেমার জন্য ঋষি কাপুর বিখ্যাত। গত বছর তিনি নিউইয়র্কে ক্যানসারের চিকিৎসা শেষে দেশে ফেরেন। মৃত্যুকালে তিনি স্ত্রী নীতু কাপুর এবং দুই ছেলেমেয়ে রণবীর ও ঋদ্ধিমাকে রেখে গেছেন।

 

এই বিভাগের আরো খবর