ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

কিংবদন্তি ঋষি কাপুরের শেষকৃত্যে কারীনা-আলিয়াসহ তারকারা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য অনুষ্ঠান, ছবি- সংগৃহীত।

কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য অনুষ্ঠান, ছবি- সংগৃহীত।

 

আজ বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। দুই বছর ধরে তিনি লিউকেমিয়ায় ভুগছিলেন।

বলিউডের দক্ষ ও জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য অনুষ্ঠানে অংশ নিতে মুম্বাইয়ে যাওয়ার অনুমতি পেয়েছেন তাঁর মেয়ে ঋদ্ধিমা সাহনি। ভারতে চলমান লকডাউনের মধ্যে দিল্লি পুলিশের পক্ষ থেকে এই অনুমতি পান তিনি।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল থেকে ঋষি কাপুরের মরদেহ শ্মশানে নেওয়া হয়েছে। ঋষির ছেলে রণবীর কাপুর ও তাঁর প্রেমিকা আলিয়া ভাট, কারিনা কাপুর খান ও তাঁর স্বামী সাইফ আলি খান, আরমান জৈন, অভিষেক বচ্চন ও শিল্পপতি অনিল আম্বানিকে শ্মশান চত্বরে দেখা গেছে।

এর আগে ঋষি কাপুরের পরিবারের পক্ষ থেকে মৃত্যুর খবর জানিয়ে একটি বিবৃতি প্রদান কারা হয়েছে যা হুবহু তুরে ধরা হলো—

‘আমাদের প্রিয় ঋষি কাপুর দীর্ঘ দুই বছর লিউকেমিয়ার সঙ্গে লড়াই করে আজ সকাল ৮টা ৪৫ মিনিটে আইএসটি হাসপাতালে মারা গেছেন। চিকিৎসক ও মেডিকেলের কর্মীরা জানিয়েছেন, মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত সবাইকে আনন্দে রেখেছিলেন তিনি।’

বিবৃতিতে আরো বলা হয়, ‘ভক্তদের ভালোবাসায় বিশ্বব্যাপী পরিচিতি পাওয়ায় ঋষি কাপুর কৃতজ্ঞ ছিলেন। কান্নায় নয়, তিনি সবার হাসির মাঝে স্মরণীয় হয়ে থাকতে চান। এই ব্যক্তিগত দুঃসময়ের মাঝেও আমরা জানি, বিশ্ব এখন খুব কঠিন ও সংকটময় পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। জনচলাচল ও জনসমাগমের ওপর বেশ কিছু নিষেধাজ্ঞা আছে। তাঁর সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষী এবং পরিবারের ঘনিষ্ঠজনকে আমরা অনুরোধ করছি, দয়া করে নিজে আইন মেনে চলুন।’

‘ববি’ ও ‘চাঁদনি’ সিনেমার জন্য ঋষি কাপুর বিখ্যাত। গত বছর তিনি নিউইয়র্কে ক্যানসারের চিকিৎসা শেষে দেশে ফেরেন। মৃত্যুকালে তিনি স্ত্রী নীতু কাপুর এবং দুই ছেলেমেয়ে রণবীর ও ঋদ্ধিমাকে রেখে গেছেন।

 

এই বিভাগের আরো খবর