Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

কিশোরগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে আটকে এক নারীকে ধর্ষণ

করিমগঞ্জ, কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

পঠিত: ২১২
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

মিথ্যা আশ্বাসে বিয়ের প্রলোভন দেখিয়ে ২২ বছরের এক নারীকে তিন দিন আটকে রেখে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণের অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে শাহাবুদ্দিন (২৮) নামে এক ব্যবসায়ীকে। ঘটনাটি ঘটেছে  কিশোরগঞ্জের করিমগঞ্জে।

 

জানা গেছে, অভিযুক্ত ব্যবসায়ী শাহাবুদ্দিন ছিলেন বিবাহিত এবং তিন সন্তানের পিতা। করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মো. সাত্তারের ছেলে। অভিযুক্ত ব্যক্তি গুজাদিয়া পুরাতন বাজারে ইলেক্ট্রনিকস পণ্যের ব্যবসা করেন।

 

পুলিশ ও এলাকাবাসীরা বলেছে, ওই নারী ইলেক্ট্রনিক ব্যবসায়ী শাহাবুদ্দিনের সম্পর্কে মামাতো বোন। গত ১ অক্টোবর সকালে বিয়ের প্রলোভনে ওই নারীকে শাহাবুদ্দিন কিশোরগঞ্জ জেলা সদরে ঘুরতে নিয়ে যায়।

 

এরপর ঘুরাঘুরি শেষে রাত হলে নিজের ব্যবসা প্রতিষ্ঠানের পেছনের একটি কক্ষে নিয়ে উত্তেজক নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ায় শাহাবুদ্দিন। এইভাবে ২ ও ৩ অক্টোবর এই দুইদিন মেয়েটিকে আটকে রেখে সেই একই পন্থায় তাকে ধর্ষণ করা হয়।

 

পরের দিন ৪ অক্টোবর ওই মেয়েকে অসুস্থ অবস্থায় একটি ইজিবাইকে করে মেয়ের বাড়িতে পাঠিয়ে দেয় ধর্ষক। ওই নারীর অসংলগ্ন আচরণ দেখে বাড়ির লোকজন জিজ্ঞাসবাদ করলে  মেয়েটি প্রকৃত ঘটনা জানায়।

আরো পড়ুন:

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: গ্রেপ্তার আরও ২

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে উত্তাল শাহবাগ

স্বজন ও এলাকাবাসী ঘটনাটি জানতে পেরে  বিক্ষুব্ধ হয়ে মঙ্গলবার রাতে গুজাদিয়া পুরাতন বাজারের দোকানে গিয়ে শাহাবুদ্দিনকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশকে খবর দেয়। করিমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে ধর্ষণে অভিযুক্ত শাহাবুদ্দিনকে গ্রেফতার করে। পরে ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।

 

ওই নারীর বোন বাদি হয়ে করিমগঞ্জ থানায় ধর্ষক শাহাবুদ্দিনকে একমাত্র আসামি করে মামলা রজ্জু করেন।

এই বিভাগের আরো খবর