Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

কুতুবদিয়ায় রিক্সা চালক সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

মনিরুল ইসলাম, কুতুবদিয়া

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৩৯

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার কুতুবদিয়া রিক্সা চালক সমবায় সমিতির মতবিনিময় সভা ৭ নভেম্বর বড়ঘোপ ইউনিয়ন পরিষদের হলরুমে সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ রমিজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়ঘোপ ইউপি চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন।

সভায় প্রধান অতিথি বক্তব্যে ইউপি চেয়ারম্যান ছোটন দেশবাসীর কাছে রিক্সা চালকদের সাথে ভাল ব্যবহার করার আহবান জানিয়ে তিনি বলেন- আগামী ২০২০ সালের শুরুতে বড়ঘোপের সকল রিক্সার লাইসেন্সের ব্যবস্থা করা হবে, ১৮ বছরে নিচে কেউ রিক্সা চালাতে নিষেধ করা, বড়ঘোপ ঘাটে লাইটের ব্যবস্থা করা, রিক্সা রাখার জন্য নির্দিষ্ট মাঠের ব্যবসা করার প্রতিশ্রুতি দেন। তিনি রিক্সা চালকদের যাত্রীদের সাথে ভাল ব্যবহার, অতিরিক্ত ভাড়া না নেওয়া ও দুর্ঘটনা কমাতে ১৮ বছরের নিচে ছেলেদের হাতে রিক্সা তুলে না দেওয়ার আহবান জানান।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মুজিবুর রাহমান, যুগ্ন- সাধারন সম্পাদক মো: জসিম, অর্থ সম্পাদক বুদি দাশ, সদস্য সিরাজ, নুরুল আলম, জসিম বাদশাসহ বিভিন্ন রিক্সা চালক উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর