Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এমপির ভাইকে কুপিয়ে হত্যা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

পঠিত: ১৭০
হাসিনুর রহমান। ছবি- সংগৃহীত

হাসিনুর রহমান। ছবি- সংগৃহীত

 

কুষ্টিয়ার দৌলতপুরে -১ আসনের সংসদ সদস্য অ্যাড. আ. কা. ম সারওয়ার জাহান বাদশার ফুপাতো ভাই হাসিনুর রহমানকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার সকাল ৭টার দিকে দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামের বাজারের নিজ বাড়ির সামনেই এ হামলার ঘটনা ঘটে। এ হামলায় আরো ১জন আহত হয়েছেন।

নিহত হাসিনুর রহমান দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার মৃত ডা. জাকির হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এমপির অবর্তমানে তার ব্যক্তিগত ও দলীয় কাজকর্ম হাসিনুর দেখাশুনা করতেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে জব্বার নামে একজনের মোটরসাইকেলে চড়ে তিনি নিজ বাড়ি থেকে স্থানীয় বাজারের দিকে যাচ্ছিলেন। বাড়ির পাশেই ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর আচমকা হামলা করে। হামলাকারীরা রামদা দিয়ে হাসিনুরের শরীরে বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপ দেয়। একপর্যায়ে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নিশিকান্ত নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এমন হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 

 

 

 

 

এই বিভাগের আরো খবর