Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৩০
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. শহিদুল (৩৪) নামে নিহত হয়েছে। দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামের একটি পান বরজের পার্শে এ ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম আরিফুর রহমান জানিয়েছেন, উপজেলার বাগোয়ান গ্রামের একটি পান বরজের পাশে দুদল মাদক ব্যবসায়ী মাদক কেনা বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ৩টার দিকে সেখানে অভিযানে যায় থানা পুলিশের একটি টিম। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোঁড়ে মাদক কারবারিরা। আত্মরক্ষায় পুলিশ পাল্টা গুলি চালালে শহিদুল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

নিহত শহিদুল দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী জামালপুর গ্রামের মো. মানিকের ছেলে। তিনি ১৪ মামলার আসামি এবং একজন মাদক কারবারি ছিলেন। ঘটনাস্থল থেকে ১ টি বিদেশি পিস্তল, ২রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর