Berger Paint

ঢাকা, রোববার   ২৯ মার্চ ২০২০,   চৈত্র ১৫ ১৪২৬

ব্রেকিং:
দেশে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি: আইইডিসিআর
Corona Virus Hotline
সর্বশেষ:
আজ সাধারণ ছুটির চতুর্থ দিন চলছে টিভিতে `আমার ঘরে আমার ক্লাস` শুরু হয়েছে সকাল ৯টায় করোনা ভাইরাসে ইতালিতে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়াল বিশ্বজুড়ে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে আজ থেকে ইউরোপে ঘড়ির কাঁটা ১ ঘণ্টা এগিয়ে যাচ্ছে

কোনো রকমের অনুষ্ঠান করা যাবে না- স্বাস্থ্যমন্ত্রী

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

পঠিত: ৫০
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

সবাইকে বাসায় থাকার অনুরোধ জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, কোনো রকমের অনুষ্ঠান করা যাবে না। চায়ের দোকানেও আড্ডা দেয়া যাবে না। তাহলে আশা করছি আমরা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ করতে সক্ষম হব।

বুধবার মহাখালী স্বাস্থ্য অধিদফতরে করোনাভাইরাস প্রতিরোধ ও স্বাস্থ্যখাতের প্রস্তুতি বিষয়ে এক ভিডিও লাইভে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা কাউকে জেল-জরিমানা করতে চাই না। আমাদের উদ্দেশ্য হল সবাইকে নিরাপদ রাখা। তবে যারা মানবে না তাদের মঙ্গলের জন্যই পদক্ষেপ নিয়ে যাচ্ছি।

জনগণের যেকোনো প্রয়োজনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি বলেন, আমরা সবাই মিলে কাজ করতে চাই। এখন বিভেদের সময় নয়, এখন ঐক্যের সময়।

তিনি আরো বলেন, এটা দেশের সবার সমস্যা। তাই সবাই মিলেই তা মোকাবিলা করবো। ডাক্তারদের নিরাপত্তার জন্যও ব্যবস্থা রাখা হয়েছে। তারাও সেবা দিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে কারো দেহে করোনাভাইরাস শনাক্ত হয়নি। ফলে দেশে করোনা আক্রান্তের সংখ্যা সরকারি হিসাবে এখন ৩৯ জন। আর মৃতের সংখ্যা পাঁচ জন।

 

এই বিভাগের আরো খবর