Berger Paint

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭

ব্রেকিং:
বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৯ হাজারেরও বেশি ‘১০০ বছরের মধ্যে সবচেয়ে বড় স্বাস্থ্য সংকটে যুক্তরাষ্ট্র’ সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৬ ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী
সর্বশেষ:
রাজধানীর মিরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত।

খাগাছড়িতে মানবাধিকার দিবস উদযাপন

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

পঠিত: ২৭৬

খাগড়াছড়িতে জেলা প্রশাসনের আয়োজনে মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে মানবাধিকার সুরক্ষায় তারুণ্যের অভিযাত্রা প্রতিপাদ্যে  র‌্যালীতে জেলা প্রশাসন, মানবাধিকার কর্মী ছাড়াও বিভিন্ন পেশাজীবিসহ সাধারণ জনগন অংশগ্রহন করেন।

র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা করে। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ হাবিব উল্লাহ (মারুফ) এর সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের সবার উচি সকল মানুষকে সমানভাবে মর্যাদা দেওয়া এবং সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করা। সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করতে না পারলে মানবাধিকার কখনো নিশ্চিত হবে না। এখন আমাদের উচি হবে আমাদের দেশে সর্বক্ষেত্রে মানবাধিকার নিশ্চিত করার জন্য স্ব স্ব অবস্থান হতে সক্রিয় ভূমিকা রাখা। আমরা এখন হতে মানবাধিকার চর্চা করব এবং অন্যের অধিকার হরণ হয় এমন কাজ করা হতে বিরত থাকব।

এসময় আরও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান, খাগড়াছড়ি মানবাধিকার কমিশনের সভাপতি এডভোকেট মোঃ মহিউদ্দিন কবির, সিভিল সার্জনের প্রতিনিধিসহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা

এই বিভাগের আরো খবর