Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু : ৪ জন কোয়ারেন্টাইনে

দহেন বিকাশ ত্রিপুরা, জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

পঠিত: ৮৮৭
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

আজ বুধবার রাত সাড়ে ৮টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আইসোলেশনে রাখা এক রোগীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা।

খাগড়াছড়ির সিভিল সার্জন নূপুর কান্তি দাশ আরো জানানিয়েছেন উক্ত রোগী গত ৯ মার্চ থেকে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।  রোগীর পরিস্থিতি দেখে সন্দেহ হওয়ায় তাকে খাগড়াছড়ি হাসপাতালে আইসোলেশনে রাখা হয়।

উল্লেখ্য, নিহত ব্যাক্তি পেশায় দিন মজুর এবং তার বয়স বয়স- ৩০। আজ সকালে শ্বাস কষ্ট এবং গলা ব্যাথা নিয়ে হাসপাতালে আসলে রোগীর লক্ষণ দেখে তাকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়।

আগামীকাল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর-এ পাঠানো হবে। করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে সন্দেহে  চিকিৎসক, ২ নার্স ও ১ আয়াকসহ মোট ৪ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী তার লাশ সৎকার করা হবে।

 

এই বিভাগের আরো খবর