Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

ব্রেকিং:
করোনায় পেরুতে ২০ সাংবাদিকের মৃত্যু সিলেটের মেয়র আরিফুলের স্ত্রী করোনায় আক্রান্ত বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১ লাখ ১৬ হাজার, মৃত্যু ৪৬৬৯
সর্বশেষ:
করোনায় মারা গেলেন এনবিআর কর্মকর্তা জসীম উদ্দিন বগুড়ায় পুলিশ-আইনজীবীসহ ৫৭ জনের করোনা শনাক্ত সিলেটে ২ চিকিৎসকসহ আরও ৬৫ জনের করোনা পজিটিভ

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু : ৪ জন কোয়ারেন্টাইনে

দহেন বিকাশ ত্রিপুরা, জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

পঠিত: ১২২৫
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

আজ বুধবার রাত সাড়ে ৮টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আইসোলেশনে রাখা এক রোগীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা।

খাগড়াছড়ির সিভিল সার্জন নূপুর কান্তি দাশ আরো জানানিয়েছেন উক্ত রোগী গত ৯ মার্চ থেকে জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।  রোগীর পরিস্থিতি দেখে সন্দেহ হওয়ায় তাকে খাগড়াছড়ি হাসপাতালে আইসোলেশনে রাখা হয়।

উল্লেখ্য, নিহত ব্যাক্তি পেশায় দিন মজুর এবং তার বয়স বয়স- ৩০। আজ সকালে শ্বাস কষ্ট এবং গলা ব্যাথা নিয়ে হাসপাতালে আসলে রোগীর লক্ষণ দেখে তাকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়।

আগামীকাল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর-এ পাঠানো হবে। করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে সন্দেহে  চিকিৎসক, ২ নার্স ও ১ আয়াকসহ মোট ৪ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী তার লাশ সৎকার করা হবে।

 

এই বিভাগের আরো খবর