ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৮ ১৪২৬

ব্রেকিং:
তূর্ণা এক্সপ্রেসের চালকসহ ৩ জন বরখাস্ত নিহতদের প্রত্যেক পরিবার পাবে ১ লাখ টাকা: রেলমন্ত্রী
সর্বশেষ:
আরমান ও সম্রাটের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা স্বাস্থ্য অধিদপ্তরের ১০ কর্মকর্তার অবৈধ সম্পদের খোঁজে দুদক ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলায় আ. লীগ নেতা মাসুম কারাগারে শিগগিরই পেঁয়াজের মূল্য ক্রয় ক্ষমতার মধ্যে আসবে: শিল্পমন্ত্রী

খাগড়াছড়িতে আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

পঠিত: ২৩০
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত


খাগড়াছড়ির দীঘিনালায় মো. শাকিল হোসেন নামে এক আওয়ামী লীগ নেতাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে দীঘিনালার মেরুং ইউপির দুর্গম রেংকার্য্য এলাকায় থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত শাকিল হোসেন দীঘিনালার মেরুং ইউপির শহীদ জব্বারপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে ও মেরুং ইউপির ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

দীঘিনালার মেরুং ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেরুং ইউপি চেয়ারম্যান রহমান কবির রতন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আওয়ামী লীগ নেতা শাকিল হোসেন শুক্রবার সন্ধ্যার দিকে ব্যক্তিগত কাজে রেংকার্য্য এলাকায় যান। রাত ১০টার দিকে পথচারীরা রাস্তার পাশে একটি আমগাছে শাকিল হোসেনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তবে কেন এ হত্যাকাণ্ড ঘটেছে সে বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ওসি উত্তম কুমার দেব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর