Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

ব্রেকিং:
বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা বিশ্বে করোনায় মৃতের সংখ্যা তিন লাখ ৬২ হাজার ছাড়িয়েছে লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রে করোনায় আরও ১২৯৭ জনের মৃত্যু ১০ জুন শুরু হচ্ছে বাজেট অধিবেশন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জনের করোনা শনাক্ত ব্রাজিলে একদিনে ২৬ হাজার ৪১৭ জনের করোনা শনাক্ত

খাগড়াছড়িতে আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

পঠিত: ৩৫২
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত


খাগড়াছড়ির দীঘিনালায় মো. শাকিল হোসেন নামে এক আওয়ামী লীগ নেতাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে দীঘিনালার মেরুং ইউপির দুর্গম রেংকার্য্য এলাকায় থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত শাকিল হোসেন দীঘিনালার মেরুং ইউপির শহীদ জব্বারপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে ও মেরুং ইউপির ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

দীঘিনালার মেরুং ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেরুং ইউপি চেয়ারম্যান রহমান কবির রতন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আওয়ামী লীগ নেতা শাকিল হোসেন শুক্রবার সন্ধ্যার দিকে ব্যক্তিগত কাজে রেংকার্য্য এলাকায় যান। রাত ১০টার দিকে পথচারীরা রাস্তার পাশে একটি আমগাছে শাকিল হোসেনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তবে কেন এ হত্যাকাণ্ড ঘটেছে সে বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ওসি উত্তম কুমার দেব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর