ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
মিয়ানমার থেকে এলো ৮ হাজার টন পেঁয়াজ সরাসরি কৃষকের হাতে ভর্তুকির টাকা পৌঁছানোর ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ফুটবল মাঠে গোলাগুলি, আহত ৪ বৈশ্বিক আইনের শাসনে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ ভারতীয় দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়? বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

খাগড়াছড়িতে আগুনে পুড়ে ঘুমন্ত ভাইবোনের মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আগুনে পুড়ে মংসালু মারমা (১১) এবং ওমরা মারমা (৬) নামে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার বাটনাতলীর লিপিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে লিপিয়াপাড়া গ্রামের মেমং মারমার বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা গোটা বাড়িতে ছড়িয়ে যায়। এ সময় বাড়ির অন্য সদস্যরা  বের হতে পারলেও ঘুমিয়ে থাকার কারণে ওই দুই ভাইবোন বের হতে পারেনি। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানোর পর বাড়ির ভেতর থেকে দুই ভাইবোনের মরদেহ উদ্ধার করা হয়।  

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আমজাদ হোসেন জানান,  মরদেহ দুটি আগুনে পুড়ে অঙ্গার হয়ে গেছে। রান্না ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।