Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭

ব্রেকিং:
হত্যার দায় সিনহা ও সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি, নিষেধাজ্ঞা শিথিলের আভাস বিশ্বে করোনায় মৃত ৬ লাখ ৯৭ হাজারের বেশি একদিনে পানিতে ডুবে প্রাণ গেল ১১ শিশুর
সর্বশেষ:
তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের ইন্তেকাল এবার সীমান্ত ঘেঁষে হেলিপ্যাডের কাজ শুরু করল নেপাল, আরও চাপে ভারত রাজধানীতে ঢুকছে বন্যার পানি, অনেক এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা

খাগড়াছড়িতে আগুনে পুড়ে ঘুমন্ত ভাইবোনের মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

পঠিত: ২৪৯
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আগুনে পুড়ে মংসালু মারমা (১১) এবং ওমরা মারমা (৬) নামে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার বাটনাতলীর লিপিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে লিপিয়াপাড়া গ্রামের মেমং মারমার বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা গোটা বাড়িতে ছড়িয়ে যায়। এ সময় বাড়ির অন্য সদস্যরা  বের হতে পারলেও ঘুমিয়ে থাকার কারণে ওই দুই ভাইবোন বের হতে পারেনি। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানোর পর বাড়ির ভেতর থেকে দুই ভাইবোনের মরদেহ উদ্ধার করা হয়।  

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আমজাদ হোসেন জানান,  মরদেহ দুটি আগুনে পুড়ে অঙ্গার হয়ে গেছে। রান্না ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।