Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

খাগড়াছড়িতে আ‘লীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

 

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আওয়ামী লীগ ও বিএনপি পাল্টাপাল্টি সমাবেশ আহ্বান করায় সেখানে ১৪৪ ধারা জারি করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন। রোববার রাতে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৃলা দেব এ আদেশ জারি করেন।

 

জানা যায়, বিএনপি সারাদেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে জানিয়ে এর প্রতিবাদে আজ সোমবার পৌরসভার সামনের দিকে জনসমাবেশের ডাক দেয় আওয়ামী লীগ। অন্যদিকে পৌরসভার ঠিক পেছনে মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিল আয়োজন করে দলটি। একই দিনে কাছাকাছি স্থানে সমাবেশকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এর প্রেক্ষিতে উপজেলা প্রশাসন ওই এলাকায় ১৪৪ ধারা জারি করে।

 

ইউএনও তৃলা দেব জানান, সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পর্যন্ত মাটিরাঙ্গা উপজেলার মাটিরাঙ্গা বাজার ও তার আশেপাশের এলাকায় ১৪৪ ধারা বলবৎ থাকবে। সব ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এই বিভাগের আরো খবর