Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

খাগড়াছড়িতে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

“দশ পেরিয়ে এগারোতে পদার্পন, সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে এশিয়ান টিভির ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। গত বুধবার (১৯জানুয়ারি) বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন দশ বছর পেরিয়ে ১১বছরে পা রেখেছে।

 

এ উপলক্ষে বুধবার (১৮জানুয়ারি) সকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে এশিয়ান টেলিভিশনের ১১তম বর্ষ পদার্পনকে স্বাগত জানানো হয়।

 

অনুষ্ঠানে সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।

 

বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শানে আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা আওয়ামীলীগের বন ও পবিবেশ সম্পাদক শওকত ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান।

 

এসময় এশিয়ান টিভির খাগড়াছড়ি প্রতিনিধি বিপ্লব তালুকদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

আলোচনা সভা শেষে বর্ষপূতি উপলক্ষে কেক কেটে এশিয়ান টিভিকে শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা। এশিয়ান টিভির জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি পৌর মেয়র এশিয়ান টিভির উত্তরোত্তর উন্নতি কামনা করে ১১তম বছরের পর্দাপনের শুভেচ্ছা জানান।

 

তিনি এশিয়ান টিভির বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন ও আন্তর্জাতিক মানের প্রোগ্রাম পরিবেশন করে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি দর্শকদের মন জয় করায় এশিয়ান টিভির চেযারম্যান হারুন অর রশীদ সিআইপি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা সাংবাদিদের কৃতঙ্গতা প্রকাশ করেন । ভবিষ্যতে আরো উন্নত অনুষ্ঠান পরিবেশন করার আহবান জানান।

এই বিভাগের আরো খবর