Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

খাগড়াছড়িতে কৃষি ঋণ মেলা: উদ্যোক্তাদের অর্ধকোটি টাকা কৃষি ঋণের চেক বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

জেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়িতে কৃষি ঋণ মেলা অনুষ্ঠিত হয়েছে। এতে ব্যাংকের খাগড়াছড়ির সকল শাখাগুলো অংশ নেন। মঙ্গলবার (১৭জানুয়ারি ২০২৩খ্রি.) সকালে খাগড়াছড়ি জেলা সদর পৌরটাউন হল প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।

 

আয়োজিত মেলায় বাংলাদেশ কৃষি ব্যাংকের খাগড়াছড়ি শাখার আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ লিয়াকত উল্লাহ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম, পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম, খাগড়াছড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ- পরিচালক কিশোর কুমার মজুমদার, সোনালী ব্যাংকের খাগড়াছড়ি শাখার ব্যবস্থাপক এজিএম সমর কান্তি ত্রিপুরা প্রমুখ।

 

কৃষকদের যেন সহজ শর্তে কৃষি ঋণ দেয়া হয় আর সেই ঋণ যেন কৃষকেরা সঠিক ভাবে ব্যবহার করেন সেই বিষয়ে উপর গুরুত্বারোপ করেন বক্তারা।

 

কৃষি ব্যাংক থেকে ২৭লক্ষ, সোনালী ব্যাংক থেকে ৩লক্ষ ১৫হাজার, ট্রাস্ট ব্যাংক থেকে ৭লক্ষ টাকা, ইসলামী ব্যাংক থেকে ৪লক্ষ ১০হাজার, পল্লী সঞ্চয় ব্যাংক থেকে ৯ লক্ষ ৫ হাজার টাকার কৃষি ঋণের চেক বিতরণ করা হয়।

 

মেলায় বাংলাদেশ কৃষি ব্যাংক, জনতা ব্যাংক, ইসলামী ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, পূবালী ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ, অগ্রণী ব্যাংক, সোনালী ব্যাংক, ট্রাস্ট ব্যাংক, পল্লী সঞ্চয় ব্যাংক, উত্তরা ব্যাংক সহ মোট ১২টি ব্যাংক অংশগ্রহণ করেন।

এই বিভাগের আরো খবর