Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

সোমবার (২৩ জানুয়ারি) সকালে জেলা সদর মুসলিম পাড়া বঙ্গবন্ধু চত্ত্বরে এ শীতকম্বল বিতরণ করা হয়। এসময় প্রায় ৫শতাধিকদের মাঝে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

 

বিতরণকালে কল্যাণ মিত্র বড়ুয়া জানান, বর্তমান আওয়ামী লীগ সরকার  সবসময় পাহাড়ে দুঃস্থ গরীব অসহায় মানুষদের পাশে আছে, থাকবে এবং  যেকোন বিপদে পাশে দাঁড়াতে বদ্ধপরিকর। পাহাড়ে বসবাসকারী জনগণ যাতে শান্তি এবং সম্প্রীতির সাথে নিরাপদে বসবাস করতে পারে সে লক্ষ্য রাখে। সে লক্ষ্যে সকল আওয়ামী লীগের সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জাবেদ হোসেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি  ফরিদ-উজ জামান স্বাধীন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক উত্তম দে রনি, ৮নং পৌর ওয়ার্ড কমিটির সভাপতি জয়নাল আবেদীন,  ৩নং পৌর ওয়ার্ড কমিটির সভাপতি মোঃ রেজাউল করিম, ৪নং পৌর ওয়ার্ড কমিটির সভাপতি  খলিলুর রহমান পাঠান, ৫নং পৌর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক বদিউল আলম প্রমূখ।

 

এসময় উপকারভোগীরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও দীর্ঘায়ু কামনা করেন। ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান তারা।

এই বিভাগের আরো খবর