Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের আয়োজনে পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। রবিবার (১০জানুয়ারী ২০২১খ্রিঃ) সকালে দিবসটি উপলক্ষে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতির রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।


পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউনহল প্রাঙ্গনে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ।

 

 

এ সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, সাংগঠনি সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা আওয়ামীলীগ নেতা চন্দন কুমার দে, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সনজীব ত্রিপুরা, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা প্রমুখ।

 

আরো পড়ুন: স্বদেশ প্রত্যাবর্তন দিবসে খাগড়াছড়িতে সেনা রিজিয়নের শীতবস্ত্র বিতরণ

 

এতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মংক্যচিং চৌধুরী, এ্যাড. আশুতোষ চাকমা, এমএ জব্বার, মেমং মারমা, নিলোৎপল খীসাসহ সহযোগি অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এই বিভাগের আরো খবর