Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

খাগড়াছড়িতে মার্কস এ্যাকটিভ স্কুল চেস (দাবা) চ্যাম্পিয়নশীপের সমাপনী অনুষ্ঠান

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় দু’দিনব্যাপী মার্কস এ্যাকটিভ স্কুল চেস (দাবা) চ্যাম্পিয়নশীপের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৩সেপ্টেম্বর) সকাল ১১টায় ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামের সম্মেলন কক্ষে দুই দিনব্যাপী দাবা খেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মোঃ নাইমুল হক, পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি  প্রতাপ চন্দ্র বিশ্বাস।

 

এসময় খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ ক্রীড়া সংস্থার সংশ্লিষ্ট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মার্কস এ্যাকটিভ স্কুল চেস (দাবা) খেলায় ৬টি স্কুল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে প্রথম স্থান অর্জন করেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ। দ্বিতীয় স্থানে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়, তৃতীয় স্থানে টিউফা আইডিয়াল স্কুল।

 

খেলা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।

 

এই বিভাগের আরো খবর