ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
৫ বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত কাল থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক-কাভার্ডভ্যান শ্রমিকদের কর্মবিরতি
সর্বশেষ:
দেশের পথে প্রধানমন্ত্রী শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান

খাগড়াছড়িতে ম্যাজিস্ট্রেটের গাড়ি চালকের অসর্তকতায় শিশু নিহত

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

পঠিত: ৫৩১

খাগড়াছড়িতে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের গাড়ির ধাক্কায় রুপসানা আক্তার রাফি নামে দেড় বছরের এক শিশু নিহত হয়েছে।

রবিবার (২৭অক্টোবর) সকাল ১০টায় শহরের টিএনটি গেইট এলাকায় এই ঘটনা ঘটে। জেলা সদরের টিএন্ডটি গেইট এলাকার রাস্তার উপর খেলাধূলার সময় এই দূর্ঘটনা ঘটে। নিহত রাফি টিএন্ডটি গেইট এলাকার সামান্য বাজারে চটপট্টি ব্যবসায়ী শেখ ফরিদ বাদল মিয়ার মেয়ে।

প্রত্যক্ষদর্শী মো. ইব্রাহিম নামে একজন ব্যক্তি জানান, সকালে বাড়ির পাশের রাস্তার উপর খেলছিল শিশু রাফি। এ সময় ম্যাজিস্ট্রেটকে বাসা থেকে নিতে আসা গাড়িটি শিশু রূপসানাকে ধাক্কা দেয়। এ সময় শিশুটির মাথা গুরুতর জখম হলে তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত রূপসানা  টিএন্ডটি গেইট এলাকার শেখ ফরিদ বাদরে মেয়ে। চালকের অসর্তকতার কারণেই শিশু রাফির মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে গাড়িটির চালক পলাতক রয়েছে।

খাগড়াছড়ি সদর থানার কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ (ওসি) জানান, একটি সরকারি গাড়ির সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবার মামলা না করলে পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে ।

এই বিভাগের আরো খবর