ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

খাগড়াছড়িতে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৩আগস্ট ২০২২) দুপুরে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল। তবে পুলিশি বাধার মুখে বিক্ষোভ মিছিল নিয়ে আদালত সড়ক এলাকার দিতে যেতে পারেননি নেতাকর্মীরা। ভোলায় যুবদল নেতাকে পুলিশের গুলিতে হত্যার প্রতিবাদে এ কর্মসূচি করা হয়।

 

এ সময় মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলসহ প্রমুখ।

 

সমাবেশে বক্তারা, ভোলায় স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম হত্যার দ্রুত বিচারের দাবি জানানো হয়।

 

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, মংসাথোয়াই চৌধুরী, কংচাইরী মাস্টার, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর