ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

খাগড়াছড়িতে স্কুল শিক্ষার্থীদের নিয়ে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি প্রতিনিধি 

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

তৃণমূল থেকে ভলিবল খেলোয়াড় যাচাই-বাছাই করে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দেয়ার লক্ষ্যে খাগড়াছড়িতে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে ভলিবল প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। 

 

ক্রীড়া পরিদপ্তর প্রণীত বার্ষিক ক্রীড়া কর্মসূচী-২০২১/২০২২ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গতকাল বুধবার ( ১৭ নভেম্বর) খাগড়াছড়ি স্টেডিয়ামে স্কুল শিক্ষার্থীদের নিয়ে আন্ত:উপজেলা ভলিবল প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়।

 

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম ও বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ক্যহলাসাই চৌধুরী।

 

ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ধুমকেতু মারমা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, জেলা ক্রীড়া অফিস প্রতিনিধি মো. নাছির উদ্দিন,  ক্রীড়া সংস্থার সদস্য অংসা মারমাসহ আরো অনেকে।

 

খাগড়াছড়ি সদর, পানছড়ি, লক্ষীছড়িসহ বিভিন্ন স্কুলে অধ্যয়নরত শিক্ষার্থীরা দলভিত্তিকভাবে এ ভলিবল প্রতিযোগিতায় অংশ নেন।

এই বিভাগের আরো খবর