Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু, আহত ৫

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

খাগড়াছড়িতে ট্রাক-থ্রী হুইলারের সংঘর্ষে নুসরাত জাহান (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার (৬ জানুয়ারি ২০২১খ্রিঃ) দুপুরে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের আলুটিলা বড়ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরোজ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে কুসুম রানী ত্রিপুরা (কৃষ্ণাকে) চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


নিহত নুসরাত জাহান খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার মাটিরাংগা মডেল সরকারি পাইলট হাই স্কুল হারুনুর রশীদ'র মেয়ে। কলেজে ভর্তির কাজে মায়ের সাথে খাগড়াছড়ি সদরে আসছিল। আহতরা হলো, জেলার মাটিরাঙ্গা উপজেলার ভূইয়াপাড়ার মোছা. তৈয়বা, রামগড়ের গর্জনতলীর হৈমন্তী শীল, খোকন চন্দ্র শীল, জেলা সদরের খাগড়াপুরের আলো রাণী ত্রিপুরা ও কুসুম রাণী ত্রিপুরা (কৃষ্ণা)।

 

খাগড়াছড়ি সদর থানার পুলিশের উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জানান, আলুটিলা বড়ব্রিজ এলাকায় ট্রাক-থ্রী হুইলারের সংঘর্ষে নিহত কলেজ শিক্ষার্থীর মরদেহ সদর হাসপতালে রয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে। পাহাড়ী ঢালু রাস্তায় অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ট্রাক ও থ্রী হুইলারের চালকরা পলাতক রয়েছে।

 

আরো পড়ুন: রামগড়ে মৈত্রী সেতু ১ ও এক্সেল লোড কন্টোল স্টেশন পরিদর্শনে জাইকা প্রতিনিধি

 

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, আহতদের মধ্যে কুসুম রাণী ত্রিপুরা (কৃষ্ণা)কে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যরা খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর