Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

খাগড়াছড়িতে ‘সড়ক পরিবহণ আইন ও নিরাপদ সড়ক’ সংক্রান্ত কর্মসূচী

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

খাগড়াছড়িতে “সড়ক পরিবহণ আইন ও নিরাপদ সড়ক সক্রান্ত’’ নিয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে লিপলেট ও সড়ক পরিবহণ আইন সম্বলিত বিভিন্ন স্টিকার বিতরণ করা হয়েছে।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ। প্রধান অতিথি বলেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ বলেন, সড়ক পরিবহণের ক্ষেত্রে আইন রয়েছে। আইন অনুযায়ী শুধু জরিমানা করলেই সমাধান নয়। সকলে আইন মানলে সড়কে সাধারণ মানুষের প্রাণহানি হবে না। সড়কে চালক, পথচারী ও যাত্রীদের প্রাণ যাবে এটি কারো কাম্য নয়।

 

বুধবার (০৬জানুয়ারী ২০২১খ্রিঃ) সকালে খাগড়াছড়ি জেলা শহরের শাপলা চত্বরে এ কর্মসুচী পালিত হয়। এতে জেলা পুলিশের ট্রাফিক বিভাগের পক্ষ থেকে ‘‘সড়ক পরিবহণ আইন মেনে চলার বিকল্প নেই মন্তব্য করে গাড়ি চালক, মালিক, যাত্রীদের করণীয় নিয়ে প্রচারণা চালানো হয়।

 

আরো পড়ুন: সরকারি প্রাথমিক স্কুলে ভর্তিতে পরীক্ষা নয়

 

এ সময় খাগড়াছড়ি জেলা ট্রাফিক বিভাগের টিআই সুপ্রিয় দেব, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শানে আলম, ট্রাফিক সাজেন্ট তরুণ দাশ, ফারুক হোসাইনসহ বিভিন্ন পেশাজীবির মানুষ এতে অংশ নেয়।

এই বিভাগের আরো খবর