ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

খাগড়াছড়ির গুইমারায় ত্রিপুরা যুবককে নির্মমভাবে হত্যা

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৯ জুন ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা গুইমারা উপজেলার তৈকর্মা মৌজার হাফছড়ি ৭নং ওয়ার্ড ফের কুমার কার্বারী পাড়া এলাকায় পিলো কুমার ত্রিপুরা (৩০) নামের এক যুবককে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সোমবার (৮জুন ২০২০খ্রি.) সকালে নিহতের লাশ বাড়ীর পাশ্ববর্তী জায়গা থেকে গুইমারা থানা পুলিশ উদ্ধার করে। সে এক সন্তানের জনক ও ঐ এলাকার কৃতান্ত ত্রিপুরার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয়রা সূত্রে জানা যায়, কে বা কারা নির্মমভাবে হত্যা করে বাড়ির নিকটবর্তী পাহাড়ের উপরের চলাচল রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয়রা তার লাশ দেখে গুইমারা থানায় খবর দিলে ভারপ্রাপ্ত ওসি মো: মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় রামগড় সার্কেল ফরহাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত যুবকের মাথার পিছনে ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

এই বিভাগের আরো খবর