ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

খাগড়াছড়ির গুইমারায় ত্রিপুরা যুবককে নির্মমভাবে হত্যা

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৯ জুন ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা গুইমারা উপজেলার তৈকর্মা মৌজার হাফছড়ি ৭নং ওয়ার্ড ফের কুমার কার্বারী পাড়া এলাকায় পিলো কুমার ত্রিপুরা (৩০) নামের এক যুবককে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সোমবার (৮জুন ২০২০খ্রি.) সকালে নিহতের লাশ বাড়ীর পাশ্ববর্তী জায়গা থেকে গুইমারা থানা পুলিশ উদ্ধার করে। সে এক সন্তানের জনক ও ঐ এলাকার কৃতান্ত ত্রিপুরার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয়রা সূত্রে জানা যায়, কে বা কারা নির্মমভাবে হত্যা করে বাড়ির নিকটবর্তী পাহাড়ের উপরের চলাচল রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয়রা তার লাশ দেখে গুইমারা থানায় খবর দিলে ভারপ্রাপ্ত ওসি মো: মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় রামগড় সার্কেল ফরহাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত যুবকের মাথার পিছনে ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

এই বিভাগের আরো খবর