Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭

ব্রেকিং:
হত্যার দায় সিনহা ও সিফাতের ওপর চাপিয়েছে পুলিশ ইতালিতে প্রবেশের অপেক্ষায় হাজারও বাংলাদেশি, নিষেধাজ্ঞা শিথিলের আভাস বিশ্বে করোনায় মৃত ৬ লাখ ৯৭ হাজারের বেশি একদিনে পানিতে ডুবে প্রাণ গেল ১১ শিশুর
সর্বশেষ:
তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর কুমিল্লার সাবেক এমপি এটিএম আলমগীরের ইন্তেকাল এবার সীমান্ত ঘেঁষে হেলিপ্যাডের কাজ শুরু করল নেপাল, আরও চাপে ভারত রাজধানীতে ঢুকছে বন্যার পানি, অনেক এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা

খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে দুর্বৃত্তদের গুলিতে সাবেক পিসিপি নেতা আহত

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

পঠিত: ২২০
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জেএসএস সমর্থিত সাবেক পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) নেতাকে লক্ষ্য করে গুলি করার ঘটনা ঘটেছে।

শনিবার (১৮জুলাই ২০২০খ্রিঃ) আনুমানিক সকাল ৯টার দিকে শিলাছড়ি এলাকা তংতুল্লা পাড়ায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ উষা মারমা (২৬)কে মারাত্মক আহত অবস্থায় দ্রুত লক্ষ্মীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।

লক্ষ্মীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, তাঁর ডান পায়ে ২টি গুলিবিদ্ধ হয়েছে। এখানে আধুনিক সরঞ্জামদি না থাকায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) প্রেরণ করা হয়েছে। তবে হাসপাতালে আসার আগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে ডাক্তারের ধারনা।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হুমায়ূন কবীর জানান, ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। উক্ত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এখনো পর্যন্ত কোনো পক্ষ থেকে লিখিতভাবে কোন অভিযোগ পাওয়া যায় নি। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে তাঁর ধারনা।

সূত্র জানায়, তংতুল্লা পাড়ায় একটি চায়ের দোকানে আড্ডারত অবস্থায় একদল যুবকরা এসে এলোপাতারি গুলি ছুড়লে পালানোর সময় উষা মারমা গুলিবিদ্ধ হয়। উষা মারমা তংতুল্লা পাড়ার কংচাইরি মারমার ছেলে। উষা মারমা এর আগে জেএসস (সন্তু লারমা গ্রুপ) এর পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি ছিলেন। তবে তিনি এখন কোনো পার্টির সাথে সে জড়িত নয় বলে নিকটত্মীয়রা জানান।

এই বিভাগের আরো খবর