Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭

ব্রেকিং:
সিনহা হত্যা: টেকনাফে ১৬ আগস্ট গণশুনানি বন্যা পরিস্থিতি ফের অবনতির শঙ্কা বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৮ হাজারেরও বেশি রাজধানীতে করোনায় আক্রান্তের ৮০ শতাংশই উপসর্গহীন
সর্বশেষ:
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান: সিনহা হত্যাকাণ্ড পরিকল্পিত করোনায় আক্রান্ত সাও পাওলোর গভর্নর সিটিজেন/গ্রিন কার্ড ধারীদের ঠেকাতে আদেশ জারির কথা ভাবছেন প্রেসিডেন্ট ট্রাম্প ভারতের প্রতিভাবান ক্রিকেটার `করণ তিওয়ারী`র আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত

আসাদুজ্জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

পঠিত: ১৪
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

ঠাকুরগাওয়ে আজও জনপ্রতিনিধি ছাত্র-ছাত্রী ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের গাইনী বিভাগের সিনিয়র কলসালটেন্ট ডা: রকেয়া সাত্তার সহ নতুন করে আরও ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।

বুধবার (১২ আগস্ট) রাতে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার এবিষয় নিশ্চিত করেন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে সর্বশেষ রির্পোট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১৭ জনের শরীরে করেনা পজেটিভ পাওয়া গেছে।

করোনায় নতুন করে আক্রান্তরা হলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের গাইনী বিভাগের  ৩৯ বছরের সিনিয়র কলসালটেন্ট ডা: রকেয়া সাত্তার , পৌরসভার হাজীপাড়ায় ৯ বছরের শিশু ও তার ১৫ বছরের বোন, ২৩ বছরের যুবক, ৪২ বছরের ব্যক্তি, হলপাড়ায় ৬২ বছরের কৃষক, সমবায় মার্কেটে ৫০ বছরের কম্পিউটার দোকানদার, পল্লী বিদুতের জিএমের ৩০ বছরের ড্রাইভার, সুরক্ষা ক্লিনিকে কর্মরত ২৭ বছরের স্টাফ, আখানগর বাজারে ৬৫ বছরের পানের দোকানদার, গড়েয়া হাইওয়ে পেট্রাল পাম্পে কর্মরত ২৯ বছরের যুবক, যুব উন্নয়নের হিসাবরক্ষকের ৩৩ বছরের জামাই, রহিমানপুর ইউনিয়নের হরিহরপুরে ৩৫ বছরের যুবক। বালিয়াডাঙ্গী- স্কয়ার কোম্পানির ৩৮ বছরের রিপ্রেজেন্টিভ ও ৩৬ বছরের রডসিমেন্টের দোকানদার।

রাণীশংকৈল- ডাবরী এলাকায় ৫৭ বছরের নারী ও ৩৬ বছরের উপজেলা ভাইস চেয়ারম্যান।

এপর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ৫৬৯ জনে। এদের মধ্যে ২৯২ জন সুস্থ হয়েছেন এবং এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জনে । এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার সন্দেহভাজন আরও ৩৭ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (১১ আগস্ট) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৭ জন শনাক্ত হয়।

এই বিভাগের আরো খবর