ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

খাগড়াছড়ি জেলা জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতায় শ্রেষ্ঠ- অর্পিতা

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় শ্রেষ্ঠ খাগড়াছড়ির অর্পিতা ত্রিপুরা।

জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় শ্রেষ্ঠ খাগড়াছড়ির অর্পিতা ত্রিপুরা।

জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় খাগড়াছড়ি জেলা পর্যায়ের প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করলো মাটিরাঙ্গা উপজেলার প্রতিযোগী অর্পিতা ত্রিপুরা।

গত শনিবার (১১ জানুয়ারি ২০২০খ্রি:) খাগড়াছড়িতে জেলা পর্যায়ের প্রতিযোগিতায় তার প্রতিদ্বন্ধী অপর ০৮ (আট) উপজেলার প্রতিযোগিদের পেছনে ফেলে দেশাত্ববোধক গান ও নজরুল সংগীতে প্রথম স্থান অর্জন করে অর্পিতা ত্রিপুরা। একই সাথে তিনি রবীন্দ্র সঙ্গীতেও তৃতীয় স্থান অর্জন করে মাটিরাঙ্গার এই ক্ষুদে প্রতিভা।

 

 

অর্পিতা ত্রিপুরা মাটিরাঙ্গা উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা ও প্রাথমিক বিদ্যালয় শিক্ষক দিপালী ত্রিপুরা দম্পতির বড় মেয়ে। সে মাটিরাঙ্গা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী। তার মা দিপালী ত্রিপুরাও একজন সংগীত শিল্পী।

 

 

খাগড়াছড়ি জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করা অর্পিতা ত্রিপুরা বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় সংগীত বিভাগে খাগড়াছড়ি জেলার প্রতিনিধিত্ব করবে। তার এ অর্জনে খাগড়াছড়ি জেলাবাসী শুভ কামনা জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর